ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

কলেজ অধ্যক্ষের ওপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৭:০৭ পিএম

কলেজ অধ্যক্ষের ওপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

ছবি : রূপালী বাংলাদেশ

যশোরের বেনাপোল ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান শান্তির উপর হামলা ও লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে কলেজের সাধারণ শিক্ষার্থীরা। সোমবার (২১ অক্টোবর) দুপুরে বেনাপোল বাজারের যশোর-বেনাপোল হাইওয়ে সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় শিক্ষার্থীরা কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান শান্তির ওপর হামলা ও লাঞ্ছিতকারি বেনাপোলের যুবদল নেতা মাসুদুর রহমান মিলনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করে।

এর আগে রোববার দুপুরে কলেজের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে বেনাপোলের বিএনপির দু’গ্রুপের মধ্যে বাজারে ৩/৪টি ককটেল বিস্ফোরণ হয়। লাঠিসোটা নিয়ে প্রায় অর্ধশতাধিক মানুষকে মহড়া দিতে দেখা যায়। এ সময় ভয়ে বাজারের ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়।

এদিকে বেনাপোলের সাবেক ইউপি চেয়ারম্যান ও যুবদল নেতা মাসুদুর রহমান মিলন কলেজের অধ্যক্ষের ওপর হামলা ও শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনা সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে গভীর ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদ মিছিল, বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে কলেজের সাধারণ শিক্ষার্থীরা। মানববন্ধনে শিক্ষার্থীরা অধ্যক্ষের উপর হামলা ও শারীরিক লাঞ্ছিতকারি বিএনপি নেতাসহ সকল সহযোগীকে অবিলম্বে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আরবি/ এইচএম

Link copied!