ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সাভারে অটোরিকশা চালককের মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৬:২৫ পিএম

সাভারে অটোরিকশা চালককের মরদেহ উদ্ধার

ছবি: রূপালী বাংলাদেশ

সাভার: সাভারে অটোরিকশা ছিনতাইকালে শাজাহান খান (২৪) নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে সাভারের বিরুলিয়ার কালিয়াকৈর ঈদগাহ মাঠের পাশে এক নির্জন স্থান থেকে অটোরিকশা চালক শাজাহানের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা ছিনতাইকারীরা কুপিয়ে তার অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করেছে।

নিহত শাজাহান খান গাইবান্ধা জেলার সদর থানার কোনারপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি সাভারের উত্তর রাজাশন এলাকার প্রাইমারি স্কুলের পাশের পালোয়ানের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবনযাপন করতেন।

পুলিশ জানায়, দুপুরে ঘটনাস্থলে একটি রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। সেই খবর পেয়েই ঘটনাস্থল থেকে শাজাহান নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ আরও জানায়,তার পাশেই অটোরিকশাটি পড়ে ছিল। তড়িঘড়ি করে নেওয়ার সময় কিংবা ধস্তাধস্তির সময় অটোরিকশার চাকার পাশে ভেঙে যায়। যে কারণে রিকশাটি নিয়ে যেতে পারেনি বলে ধারণা করছে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাজীব শিকদার বলেন, নিহতের শরীরে গভীর ক্ষতের একাধিক চিহ্ন রয়েছে। আমরা খবর পেয়েই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরবি/জেডআর

Link copied!