ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

বদলগাছী উপজেলা বিএনপির ত্রাণ তহবিলে ব্যাপক সাড়া

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ১২:৪৫ পিএম

বদলগাছী উপজেলা বিএনপির ত্রাণ তহবিলে ব্যাপক সাড়া

ছবি: রূপালী বাংলাদেশ

নওগাঁ: বন্যার্তদের সহায়তায় বদলগাছী উপজেলা বিএনপির (বাংলাদেশ জাতীয়তাবাদী দল) ত্রাণ তহবিলে ব্যাপক সাড়া দিয়েছে মানুষ। রিকশাচালক থেকে শুরু করে দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ তহবিলে ব্যাপক হারে আর্থিক সহযোগিতা করছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুলের নেতৃত্বে ত্রাণ সংগ্রহ হয়।

বদলগাছী চারমাথা মোড়ে দলটির নেতাকর্মী এবং সাধারন জনগন সকাল থেকে দুপুর পর্যন্ত অনুদান দিয়েছেন।

এ সময় উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল বলেন, দেশের পূর্বাঞ্চলে মানবসৃষ্ট বন্যায় অনেক জেলা প্লাবিত হয়েছে। ওই এলাকাগুলোর মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন টিম করে সাহায্য-সহযোগিতা করছে। তারই ধারাবাহিকতায় বদলগাছী উপজেলা বিএনপির এ উদ্যোগ।

এ ছাড়া তিনি আরো বলেন, দেশে বন্যায় মানুষের জানমাল ও ঘরবাড়ির যে ক্ষতি হয়েছে- সারা দেশের মানুষ তাদের পাশে দাঁড়িয়েছে। জনগণের দল হিসেবে বিএনপিও তাদের পাশে দাঁড়িয়ে আছে। সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে আমরা বদলগাছী উপজেলা বিএনপি আজকে প্রায় ১ লক্ষ টাকা সংগ্রহ করছি। যতদিন পর্যন্ত ওই লোকগুলোর সাহায্য প্রয়োজন, আমরা সাহায্য করে যাব।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, বিএনপিকে নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। আপনারা সবাই সতর্ক থাকবেন। জনগনের জানমাল রক্ষায় বিএনপি বদ্ধপরিকর। সংখ্যালঘুদের ঘর-বাড়ি এবং ধর্মীয় প্রতিষ্ঠানে কেউ যেন হামলা করতে না পারে সেদিকেও লক্ষ রাখার আহ্বান।

এ সময় ছাত্রদল,যুবদল,শ্রমিক দল,সেচ্ছাসেবক দল,মহিলা দল সহ ০৮ টি ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরবি/জেডআর

Link copied!