ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১২:২৬ এএম

বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ

ছবি: রূপালী বাংলাদেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য লায়ন মো. হারুনুর রশিদ বলেছেন, আমরা যারা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে ধারণ করি। তিন বারের প্রধানমন্ত্রী আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতিক তারেক রহমানের ধৈর্যশীল নেতৃত্বে এগিয়ে যাচ্ছি, তারা গত ১৭ বছর অনেক কষ্ট করেছি। আমাদের নেতাকর্মীদের আদালতের বারান্দা আর জেলগেইট ছিল নিত্যদিনের সঙ্গী। এক মামলায় জামিন পেলে অন্য মামলায় জেলে যেতে হতো।

স্বৈরাচারী পতিত আওয়ামী লীগের দু:শাসনে আমরা পিড়িত নির্যাতিত হলেও ধৈর্য্য হারায়নি, এখনো হারাবো না। সুবিধাবাদীরা সর্বদাই নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে। আমি বিশ্বাস করি বিএনপির প্রকৃত নেতাকর্মীরা কখনই এই সুবিধাভোগীদের দলে নেই। কে কোথায় কি করছে দলের সর্বোচ্চ মহল তা অবগত রয়েছে। ইতিমধ্যেই আপনারা তা দেখেছেন, দলের সর্বোচ্চ পর্যায়ের নেতাও ছাড় পাচ্ছে না। তাই কে কি বললো সেদিকে না তাকিয়ে আমি যেমন শান্ত রয়েছি, আপনারা শান্ত থাকুন। অপেক্ষার ফল মিষ্ট হয়। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে, ৮নং ইউনিয়ন ও ১নং বালিথুবা পূর্ব ইউনিয়নে বন্যাদুর্গতদের উপহার সামগ্রী বিতরণ কালে তিনি। 

উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় এই উপলক্ষে আয়োজিত সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক নাছির উদ্দিন, উপজেলা যুবদলের সাবেক যুগ্মআহ্বায়ক মাহফুজুর রহমান টিপু, সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, যুবদল নেতা ফজলুর রহমান, শাওন পাঠান, পৌর যুবদল নেতা কৃষ্ণকমল, শ্রমিক দল নেতা কাশেম আলী প্রমুখ। 

আলোচনা শেষে ৫ শতাধিক বন্যাদুর্গত মানুষের মাঝে উপহার তুলে দেন প্রধান অতিথি।

আরবি/জেডআর

Link copied!