ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

ফুটবল খেলা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, বোমা বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ আহত ৫

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৪:২৬ এএম

ফুটবল খেলা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, বোমা বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ আহত ৫

ছবি: রূপালী বাংলাদেশ

মাদারীপুর: মাদারীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় হাতবোমা বিস্ফোরণে স্বামী, স্ত্রীসহ পাঁচজন আহত হয়েছেন। শনিবার (৩১ আগস্ট) বিকেলে সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের পূর্ব হোগলপাতিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- উত্তর হোগলপাতিয়া এলাকার জিয়া মাতুব্বরের ছেলে সজিব মাতুব্বব, ব্রাহ্মন্দি এলাকার নেয়াউদ্দিন ধুমকির ছেলে ইকরামুল ধুমকি ও তার স্ত্রী শাহিনুর খন্দকার।

স্থানীয়রা জানান, শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে সদর উপজেলার মাদ্রা উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলার আয়োজন করে পূর্ব হোগলপাতিয়া এলাকার যুব সমাজ। খেলা শেষে শাহীন ও সেরাজুল নামে দুই যুবকের তর্কবিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই জেরে দুপক্ষের লোকজন শনিবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আহত হন স্বামী ও স্ত্রীসহ অন্তত ৫ জন। তাদের উদ্ধার করে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সেনাবাহিনী ও সদর মডেল থানা পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, পূর্ব হোগলপাতিয়া এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরবি/জেডআর

Link copied!