ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

ভাঙ্গায় নারীর আত্মহত্যা

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০২:৫৮ এএম

ভাঙ্গায় নারীর আত্মহত্যা

ছবি: রূপালী বাংলাদেশ

ফরিদপুরের ভাঙ্গায় এক সন্তানের জননী ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। 

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল আনুমানিক সাড়ে ৫টায় উপজেলার আলগী ইউনিয়নের বালিয়াচরা গ্রামের স্বপন শিকদারের স্ত্রী জুথী বেগম (২৫) আত্মহত্যা করেছেন। তার আনুমানিক ৩ বছরের একটি শিশু সন্তান রয়েছে। ম্যান্টেলী কোনো সমস্যার কারণে নিজেই আত্মহত্যা করেছেন বলে স্থানীয়রা জানান। 

পারিবারিক সূত্রে জানা যায়, আত্মহত্যাকারী জুথীর স্বামী ঢাকায় জুতার ফ্যাক্টরিতে চাকরি করে। শ্বশুর মারা যাওয়ার পরে এক সন্তান নিয়ে শাশুড়ীর সাথে থাকেন। শাশুড়ী দীর্ঘ দিন যাবত পাগল থাকায় ঠিক মতো বাড়িতে থাকে না সকালে বের হয় আর খাওয়ার সময় বাড়িতে আসে রাতেও বাড়িতে থাকে।

ঘটনার দিন পুরুষরা কেউ বাড়িতে ছিলো না, পাশের ঘরের জা সকালে ভাঙ্গায় কাজে জান আর বিকেলে বাড়িতে আসেন। বাড়ির ৩/৪ বছরের এক শিশু নিহতের মেয়ের সাথে খেলা করার জন্য ঘরের মধ্যে প্রবেশ করলে ঘরের আড়ার সাথে জুথীকে ঝুলতে দেখে বাড়ির অন্যান্যদের খবর দেন। পরে বাড়ির অন্যান্যরা এসে লাশ নামান এবং পুলিশকে খবর দেন। কী কারণে আত্মহত্যা করেছে পরিবার স্থানীয়রা কেউ বলতে পারেন নাই। 

এ বিষয়ে জানতে চাইলে ঘটনা স্থলে উপস্থিত হওয়া ভাঙ্গা থানার এস আই রাকিব এ প্রতিনিধিকে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি।  প্রাথমিক ভাবে উপস্থিত আলামত, পারিবারিক এবং স্থানীয়দের তথ্য মতে জুথী আত্মহত্যা করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ভাঙ্গা থানায় নিয়ে আসেন পুলিশ।

 

আরবি/জেডআর

Link copied!