ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

বৌভাতের দিনেই সড়ক দুর্ঘটনায় স্বামী হারালেন নববধূ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:৩৩ পিএম

বৌভাতের দিনেই সড়ক দুর্ঘটনায় স্বামী হারালেন নববধূ

সদ্য বিবাহিত মাজেদুর রহমান। ছবি: রূপালী বাংলাদেশ

নওগাঁয় বিয়ের একদিন গত হতে না হতেই,হাতের লাল মেহেদী মিশিয়ে যাওয়ার আগেই সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেলেন সদ্য বিবাহিত মাজেদুর রহমান। পরিবারে নেমে আসে শোকের ছাঁয়া,আনন্দের পরিবর্তে চলছে শোকের মাতম। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্য সহ আত্মীয়স্বজন বন্ধুবান্ধব।

সাজেদুর রহমান (২৪) নওগাঁর আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আজাদুল ইসলামের ছেলে কর্মের তাগিদে রাজধানী ঢাকার একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করতেন। বিয়ের জন্য কয়েদিন পূর্বে ঢাকা হতে গ্রামের বাড়িতে আসেন। এবং গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিয়ের কাজ সম্পন্ন করে নববধুকে তার বাড়ি নিয়ে আসে।

আদিকাল হতে চলে আসা বিয়ের আচারনুষ্ঠান বৌভাত পুরাতন একটি রীতি সেই রীতি (বৌভাত) উপলক্ষে আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সাজেদুর রহমান দই নেওয়ার জন্য বাড়িতে অতিথিদের রেখে আত্রাই গেলে আর ফেরা হয়নি সাজেদুর রহমানের।

জানা গেছে, উপজেলার ভবানীপুর বাজার থেকে তার বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান সাজেদুর রহমান (২৪)। তার মৃত্যুতে বিয়ে বাড়িতে নেমেছে শোকের ছায়া। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার কুশাতলা এলাকায় আত্রাই-বান্দাইখাড়া সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাজেদুর রহমানের ভগ্নিপতি রতন ইসলাম বলেন, শনিবার সাজেদুরের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। সাজেদুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে তার ভগ্নিপতিকে সঙ্গে নিয়ে উপজেলার ভবানীপুর বাজারে দই কিনে বাড়ি ফেরার পথে উপজেলার কুশাতলা এলাকায় মোটরসাইকেল নিয়োন্ত্রণ হারিয়ে গুরুত্বর আহত হয়। সাথে সাথে স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রুত আত্রাই  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানা তদর্ন্ত (ওসি) মো. লুৎফর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় তরুণের মৃত্যুও খবর পেয়েছি। বিষয়টি খুবই দুঃখজনক। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি। পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

আরবি/জেডআর

Link copied!