ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

দামুড়হুদায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ৩

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৪:০৫ পিএম

দামুড়হুদায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ৩

ছবি: রূপালী বাংলাদেশ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল দুর্ঘটনায় বাদশা নামের (২০) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছে এক পথচারীসহ মোটরসাইকেলে থাকা আরও দুজন আরোহী। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঠালতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাদশা চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের চকপাড়ার সাইফুল ইসলামের ছেলে। সে আলমডাঙ্গা সরকারি কলেজের এইচএসসি শিক্ষার্থী ছিল।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাদশাসহ তিনজন এক মোটরসাইকেলে দর্শনা থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে আসছিল। মোটরসাইকেলের চালক ছিল বাদশা। এসময় জয়রামপুর কাঠাতলা নামক স্থানে পৌঁছালে রাস্তা পারাপার হওয়া এক পথচারির সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজনই ছিটকে পাকা রাস্তার উপর পরে গুরুতর আহন হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বাদশাকে মৃত ঘোষনা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল বলেন, ওই যুবককে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান আসাদ ঘটনার সততা নিশ্চিত করে জানান, কাঁঠালতলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে এবং তিনজন আহত হয়েছে বলে জেনেছি। নিহতের মোটরসাইকেলটি  থানা হেফাজতে নেওয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

রূপালী বাংলাদেশ

Link copied!