ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

নাগরপুরে সমন্বয়ক দাবিদার মাহির ফয়সাল গ্রেপ্তার

নাগপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৯:৩৩ পিএম

নাগরপুরে সমন্বয়ক দাবিদার মাহির ফয়সাল গ্রেপ্তার

সমন্বয়ক দাবীদার মাহির ফয়সাল। ছবি: রূপালী বাংলাদেশ

টাঙ্গাইলের নাগরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোনলের সমন্বয়ক দাবীদার মাহির ফয়সালকে (২৫) গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে মাহিরের মা শামীমা আক্তারের দায়ের করা অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। মাহির নাগরপুর সদর ইউনিয়নের দুয়াজানী গ্রামের মো. আরিফুল ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, মাহির এলাকার বাজে ছেলেদের সাথে মিশে প্রায় সময় নেশা করে বাড়ি আসে। সমন্বয়কের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। এ বিষয়ে মাহির কে তার মা শামীমা আক্তার বাঁধা দিলে মাহির অকথ্য ভাষায় গালিগালাজ করে। গত ২৪ অক্টোবর সন্ধ্যায় নেশাগ্রস্ত অবস্থায় মাহির বাড়ি গিয়ে তার মাকে কাঠের চলা দিয়ে বেদম মারপিট করে। এক পর্যায়ে মাহির বটি দা দিয়ে তার মাকে খুন করার জন্য তাড়া করে। শামীমা আক্তার ভয়ে দৌড়ে অন্যের বাড়িতে আশ্রয় নেন। এবিষয়ে মাহিরের মা নিজে বাদি হয়ে ছেলের বিরোদ্ধে নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এদিকে মাহির ফয়সাল সমš^য়ক পরিচয় দিয়ে নাগরপুর বাস স্ট্যান্ডের এক কলা ব্যবসায়ীর কাছে ১৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় ওই ব্যবসায়ি শুভ মিয়াকে কাস্তে দিয়ে কপালে কোপ মারিয়া রক্তাক্ত করে। আহত শুভর ভাই মো. সবুজ মিয়া বাদি হয়ে থানা একটি অভিযোগ দায়ের করেন বলে জানা যায়। 

অভিযোগের বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, মাহির ফয়সাল তার মাকে মারধর করে। মাহিরের মা শামীমা আক্তার বাদি হয়ে থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিত্বে মাহির ফয়সালকে আটক করে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। 

Link copied!