ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

মা-বাবার বিরুদ্ধে মেয়ের অভিযোগ, স্বামীর কাছেই ভালো আছি

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:১৭ পিএম

মা-বাবার বিরুদ্ধে মেয়ের অভিযোগ, স্বামীর কাছেই ভালো আছি

ছবি: রূপালী বাংলাদেশ

ঝালকাঠির কাঠালিয়ায় গর্ভের সন্তান নষ্ট করতে ও স্বামীকে ডির্ভোস দিতে চাপ সৃষ্টি করায় মা-বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন মেয়ে মরিয়ম আক্তার (২৫)।আজ রোববার  (২২ সেপ্টেম্বর) মরিয়ম আক্তার বাদী হয়ে মা-বাবা বোন ও চাচার বিরুদ্ধে থানায় এ লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন স্বামীর কাছেই ভালো আছি।

অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার ১নং চেঁচরী রামপুর ইউনিয়নের উত্তর চেঁচরী গ্রামের আরিফ হোসেন জমাদ্দারের মেয়ে মরিয়ম আক্তারের সাথে দুই বছর পুর্বে পারিবারিক সম্মতিতে বিয়ে হয় পাশ্ববর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ছোট কানুয়া গ্রামের বেলাল সরদারের ছেলে মাসুদ সরদারের। সুখে শান্তিতে চলছিল তাদের দাম্পত্য জীবন। মরিয়ম আক্তার বর্তমানে ৮ মাসের অন্তঃস্বত্তা। বিয়ের পর থেকেই মরিয়ামের পিতা আরিফ হোসেন, মাতা তাসলিমা বেগমসহ পরিবারের লোকজন বিভিন্ন অজুহাতে জামাই মাসুদকে হয়রানী করে আসছিল। গত বুধবার (১৮ সেপ্টেম্বর) স্ত্রীকে নিতে শ্বশুর বাড়ী আসে মাসুদ। স্ত্রীকে নিয়ে যেতে চাইলে এতে বাঁধা দেয় শ্বশুর বাড়ীর লোকজন। এনিয়ে তাদের মধ্যে তর্কবির্তক হয়। এক পর্যায় শ্বশুর বাড়ীর লোকজন মিলে মারধর করে জামাই মাসুদকে।

আহত মাসুদ সরদার জানান, স্ত্রীকে আনতে গেলে, শ্বশুর বাড়ীর লোকজন তাকে মারধর করে। দুটি মোবাইল ফোন ভেঙ্গে ফেলে এবং নগদ টাকা ছিনিয়ে নেয়।

মরিয়ম আক্তার জানান, আমাকে নিতে আসে স্বামী মাসুদ। এসময় তুচ্ছ ঘটনায় আমার সামনে মাসুদকে মারধর করে আমার মা-বাবা ও বাড়ীর লোকজন। প্রতিবাদ করলে আমাকেও তারা গালমন্দ করে। এক পর্যায় স্বামীকে ডিভোর্স দিতে এবং সন্তান নষ্ট করার চাপ সৃষ্টি করে। মা-বাবার অন্যায় আদেশ না মেনে, স্বামীর বাড়ীতে চলে এসেছি। স্বামীর কাছে ভালো ও নিরাপদে আছি।

এ ব্যাপারে অভিযুক্ত আরিফ হোসন জমাদ্দার জানান, জামাই বেকার, মেয়ে অন্ত:স্বত্তা এ অবস্থায় বাবার বাড়ীতে ফেলে রেখে যায়। কোন খোঁজ খবর নেয়না। বুধবার মেয়ে মরিয়মকে নিতে আসলে এনিয়ে তাদের মধ্যে তর্কবির্তক হয়। এক পর্যায় মাসুদ তাদের ওপর হামলা করে। এ ঘটনায় মাসুদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন বলেও জানান আরিফ জমাদ্দার।

কাঠালিয়া থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার জানান, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরবি/জেডআর

Link copied!