ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ময়মনসিংহে ছয় ডাকাত গ্রেপ্তার করেছে ডিবি

নিউজ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৭:৩২ পিএম

ময়মনসিংহে ছয় ডাকাত গ্রেপ্তার করেছে ডিবি

ছবি: রূপালী বাংলাদেশ

ময়মনসিংহে  ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার দুপুরে ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের সুতার পাড়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি ধারালো লম্বা ছোরা ও ডাকাতির কাজে ব্যাবহৃত ১টি এ্যাম্বুলেন্স জব্দ করা হয়। দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন-সদর উপজেলার পাড়াইল এলাকার জিয়াউল ইসলামের ছেলে মো. জসিম মিয়া (২১), মধ্যবাড়েরা এলাকার মো. ছাদেক আলীর ছেলে মো. স্বাধীন মিয়া (১৯), নগরীর মাসকান্দা স্টাফ কোয়াটার এলাকার হান্নান মন্ডলের ছেলে প্রিন্স অনিক মন্ডল (১৯), মৃত কাশেম আলীর ছেলে ফজলে রাব্বী (২১), চরপাড়া এলাকার আবুল কালামের ছেলে মো. আবু নাঈম (১৯) এবং ফুলবাড়িয়া উপজেলার কালাদহ বাজার এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. জাহিদ হাসান (১৯)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ্যাম্বুলেন্স নিয়ে ডাকাতির জন্য সংগঠিত হওয়ার সময় তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। দীর্ঘদিন যাবৎ তারা জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। তাদের ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।


 

আরবি/জেডআর

Link copied!