ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

শামা ওবায়েদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ভাঙ্গায় মিছিল

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ১২:৪৮ পিএম

শামা ওবায়েদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ভাঙ্গায় মিছিল

ছবি: রূপালী বাংলাদেশ

ফরিদপুর: সাবেক বিএনপির মহাসচিব কে.এম ওবায়দুর রহমানের কন্যা কেন্দীয় বিএনপির  সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার পদকে পূর্নবহাল করার দাবীতে ফরিদপুরের ভাঙ্গায় মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ভাঙ্গা উপজেলা বিএনপি, পৌর বিএনপি সহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৮ আগস্ট) বিকেলে ভাঙ্গা কোর্টপাড় চত্বর থেকে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভাঙ্গা হাইওয়ে (গোল চত্বর) মোড়ে এই কর্মসূচী পালন করে দলটি। এতে ভাঙ্গা উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী সংগঠনগুলো। এতে প্রায় চার শতাধিক নেতাকর্মী অংশ নেন।

পৌর বিএনপির যুগ্ন সম্পাদক তরিকুল ইসলাম আরিফের সভাপতিত্বে এবং যুবদল নেতা হাদিউজ্জান খান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জমির মোল্লা, পৌর স্বেচ্চাসেবক সদস্য সচিব আশিক মোল্লা, পলাশ মল্লিক, মিরান বেপারী, রিপন মাতুব্বর, যুবদল নেতা রবিউল ইসলাম, যুবদল নেতা বুলু মুন্সী, যুবদল নেতা এলেম শেখ, ছাত্রদল নেতা আবিদ শিকদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ইউনিয়নের বিএনপির নেতাকর্মীরা এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরবি/জেডআর

Link copied!