ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
বললেন ইশরাক

অগণিত জীবনের বিনিময়ে পাওয়া গণতন্ত্র ধ্বংস হতে দেয়া যাবে না

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৭:২৩ পিএম

অগণিত জীবনের বিনিময়ে পাওয়া গণতন্ত্র ধ্বংস হতে দেয়া যাবে না

লক্ষীপুর: ১৭ বছর পর মানুষ গণতন্ত্রের স্বাদ পেয়েছে। অগণিত জীবনের বিনিময়ে পাওয়া এ গণতন্ত্র ধ্বংস হতে দেয়া না। আজকে অতি বিপ্লবীরা দেশে গণতন্ত্রের নামে যাতে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি না করে সেদিকে দৃষ্টি রাখতে হবে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিনব্যাপী লক্ষ্মীপুর সদর উপজেলার তেয়ারীগঞ্জ, কুশাখালী, দিঘুলি ও বাঙ্গাখাঁ ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এসব কথা বলেন।

ইশরাক বলেন, সত্যিকারের শহীদ জিয়ার সৈনিকরা কখনও দখল বাজি ও চাঁদাবাজি করে না। যারা এগুলো করে তাদের স্থান বিএনপিতে নেই। বিএনপি জনগণের দল, জনগণের ক্ষতি হয় এমন কিছুই বিএনপি করবে না এবং কাউকে প্রশ্রয় দিবে না।

তিনি বলেন, দীর্ঘ ১৭ বছরে বিএনপির এমন কোন নেতাকর্মী নেই যে অত্যাচারিত হয়নি। তারপরও কোনো সহিংসতার পথে যায়নি। বিএনপি সবসময়ই শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে। যারা দখলবাজি বা চাঁদাবাজি করবে সে যে দলেরই হোক তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিবেন।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, অ্যাব প্রেসিডেন্ট হারুন অর রশিদ, সেক্রেটারি কৃষিবিদ শামীম, ঢাকা দক্ষিণ সাবেক কাউন্সিলর মকবুল ইসলাম টিপু, আব্দুল কাদির, যুবদল ঢাকা মহানগর উত্তরের নেতা জগলুল পাশা পাপেল, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য মাশরুর হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরবি/ এইচএম

Link copied!