ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ডোমারে বিএনপি নেতার অপকর্মের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৭:১৮ পিএম

ডোমারে বিএনপি নেতার অপকর্মের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ছবি: রূপালী বাংলাদেশ

নীলফামারীর ডোমার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সুমনের বিরুদ্ধে নানা অপকর্র অভিযোগ উঠেছে। এরই প্রতিবাদে ঝাড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে এলাকাবাসী। 

জানা যায়, গত বুধবার ১৪ আগস্ট বুধবার ডোমার সরকারী কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান এবং ঠিকাদারের পক্ষ নিয়ে ডোমারের বিশিষ্ট ব্যবসায়ী আফছারুল হককে মারধর করে তার ব্যাক্তি মালিকানা জমি দখল করে গেট নির্মাণ করার চেষ্টা করে এবং জোর পূর্বক কলেজের গেট নির্মাণের অঙ্গগীকারনামায় স্বাক্ষর নেন। 

এব্যাপারে ব্যবসায়ী আফছারুল হক জানান, আমার ব্যাক্তি মালিকানা জমিতে কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান তৎকালীন ছাত্রলীগের কর্মীদের সাথে নিয়ে গত ৭ জুলাই জোরপূর্বক কলেজের গেট নির্মাণ করতে গেলে আমি তাদের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করি। ৫ আগস্ট শেখ হাসিনার পতনের পর অধ্যক্ষ সিদ্দিকুর রহমান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সুমন এবং পৌর বিএনপির সভাপতি আনিছুর রহমান আনু ও তার দলবল নিয়ে আবারও আমার জমি দখল করতে এসে আমাকে বেধরক পিটিয়ে অধ্যক্ষের র“মে আটকে রেখে জোরপূর্বক গেট নির্মাণের অঙ্গিকার নামায় সাক্ষর নেন।

এবিষয়ে আখতার“জ্জামান সুমন বলেন, বিষয়টি গত ৪ দিন আগে মিমাংসা হয়েছে। কতিপয় ব্যাক্তি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আক্তারুজ্জামান সুমন জেলার ডোমার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং ডোমার পৌরসভার ৩ নং ওয়ার্ কাউন্সিলর। তার বিভিন্নি অপকর্মের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকে পোষ্ট করেছে। এরই সুত্র ধরে গত শুক্রবার বিকালে ডোমার পৌরসভার শত শত মহিলা এবং পুর“ষ হাতে ঝাড়ু নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় তার চাঁদাবাজি, অন্যায় অত্যাচার অপকর্মের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন বিক্ষোভকারীরা। মিছিলটি তার মার্কেট এবং বাড়ি অতিক্রম করার সময় বিক্ষোভকারীরা তার বাড়িতে ইট পাটকেল এবং জুতা নিক্ষেপ করে। বিক্ষোভ মিছিল শেষে শহরে তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

আরবি/জেডআর

Link copied!