ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

স্বৈরশাসক তার প্রেতাত্মাদের উসকে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে: জামায়াত সেক্রেটারি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৭:০৭ পিএম

স্বৈরশাসক তার প্রেতাত্মাদের উসকে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে: জামায়াত সেক্রেটারি

ছবি: রূপালী বাংলাদেশ

গণবিপ্লবে বিতাড়িত হয়ে পালিয়ে যাওয়া স্বৈরাশাসক ছোট ছোট ঘটনাকে তুচ্ছ তাচ্ছিল্য করে নিজে লুকিয়ে থেকে তার প্রেতাত্মাদেরকে উসকে দিয়ে জনমনে বিশৃঙ্খলা সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে নগর জামায়াতের সদস্য (রুকন) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। 

অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, আমরা দেখতে পাচ্ছি সচিবালয় থেকে শুরু করে গুরুত্বপূর্ণ স্থানে স্বৈরাচারী শাসকের দালালেরা ঘাপটি মেরে বসে আছে। তারা আমাদের কথা শোনে না, জনগণের কথা শোনে না, তাদের সাথে কথা বললেই বোঝা যায় তাদের ফ্যাসিবাদের ওপর অনেক মায়া।

জামায়াতের সেক্রেটারি জেনারেল আরও বলেন, কোনো চক্রান্ত, কোনো ষড়যন্ত্র, কোনো গুজবে কান না দিয়ে নতুন এই অন্তর্বর্তীকালীন সরকারের নতুন বাংলাদেশ গঠনে সকল অংশগ্রহণমূলক ভালো কাজে আমরা আছি। এখন দেশপ্রেমিক জনগণের সামনে, দেশপ্রেমিক সেনাবাহিনীর সামনে, দেশপ্রেমিক প্রশাসনের সামনে ও দেশপ্রেমিক ছাত্র-জনতার সামনে এই ধরনের অরাজকতা মোকাবেলা করা সবচাইতে বড় চ্যালেঞ্জ। রক্তের ঋণ শোধ করার নাম হলো এ ধরনের চ্যালেঞ্জ শক্ত হাতে দমন করে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

সাবেক এমপি গোলাম পরওয়ার বলেন, অন্তর্বর্তীকালীন সরকারকে ফ্যাসিবাদী দালালদের সরাতে যতরকম সাহায্য, সহযোগিতা প্রয়োজন সকল সহযোগিতা আমাদের পক্ষ থেকে করা হবে। ফ্যাসিবাদী সরকারের দোসররা বিভিন্ন জায়গায় থেকে চক্রান্তের মাধ্যমে দেশ গঠনের প্রতিষ্ঠাকে ব্যর্থ করতে পারে। তারা যাতে দেশ গঠনের নতুন প্রচেষ্টাকে কোনভাবেই বিনষ্ট করতে না পারে সেদিকে নজর রাখতে হবে অন্তবর্তীকালীন সরকারকে।

রাজশাহী মহানগর জামায়াতের আমির ড. মাওলানা কেরামত আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি এমাজউদ্দিন উদ্দিন মন্ডলের সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী মাওলানা রফিকুল ইসলাম খান, রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ মুহাম্মদ শাহাবুদ্দিন, রাজশাহী নগর জামায়াতের নায়েবে আমির অধ্যক্ষ মো: সিদ্দিক হোসাইন প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!