ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

রুপালী বাংলাদেশ’র শুভযাত্রা উপলক্ষে আলোচনা ও শোভাযাত্রা

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৬:২৫ পিএম

রুপালী বাংলাদেশ’র শুভযাত্রা উপলক্ষে আলোচনা ও শোভাযাত্রা

`মুক্ত চিন্তার দুরন্ত প্রকাশ’ এই শ্লোগানে সামনে রেখে গাইবান্ধায় দৈনিক রুপালী বাংলাদেশ’র শুভযাত্রা উপলক্ষে আলোচনা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ অক্টোবর) সকালে শহরের বিবি রোড গানাসার্স মার্কেটের সামনে থেকে র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে গানাসাস মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নাট্য শিল্পী শাহনাজ মুন্নীর সঞ্জালনায় আলোচনা সভায় বক্তব্য দেন দৈনিক রুপালী বাংলাদেশ’র গাইবান্ধা প্রতিনিধি আফরোজা লুনা। পরে আলোচনায় অংশ নেন জাতীয় পাটির নেতা ও গানাসাস’র সভাপতি শাজাহান খান আবু, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন ,গাইবান্ধা প্রেসক্লাবের কার্যকরী সভাপতি, মাছরাঙা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের গাইবান্ধা প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল, প্রথম আলোর গাইবান্ধা প্রতিনিধি সাহাবুল শাহীন তোতা, সাংস্কৃতিক কর্মী অর্চ প্রসাদসহ অন্যরা।

বক্তারা বলেন, আকাশ সংস্কৃতির যুগে দৈনিক পত্রিকা টিকিয়ে রাখা ও ধারাবাহিকতা ধরে রাখা একটি দূরহ কাজ। অনেক কাগজের ভীড়ে রুপালী বাংলাদেশ তার আধুনিক কৌশল নিয়ে নিজস্ব জায়গা করে নিবে এবং পাঠকপ্রিয়তা পাবে। আমরা চাই, দৈনিক রুপালী বাংলাদেশ গাইবান্ধার একজন নারী সাংবাদিককে নিয়োগ দিয়ে প্রশাংসার জায়গা দখল করে নিয়েছেন এজন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ। কারন, মানবাধিকার, নারী অধিকার প্রতিষ্ঠা ও নারীদের মূল্যায়নের ক্ষেত্রেও রুপালী বাংলাদেশ উদার মনোভাব দেখিয়েছেন।

আরবি/ এইচএম

Link copied!