ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

জীবননগরে যৌথ বাহিনীর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:১০ পিএম

জীবননগরে যৌথ বাহিনীর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ছবি: রূপালী বাংলাদেশ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় যৌথবাহিনীর অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ ফারুক  হোসেন (৪৭) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেন। 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম ও বিজিবির একটি টিম জীবননগর উপজেলার  বিভিন্ন স্থানে মাদকের বিরুদ্ধে যৌথ অভিযান করে।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী গ্রাম থেকে মৃত আব্দুর লতিফের ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফারুক হোসেনকে ১ কেজি গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খান বলেন, আজ সকাল থেকেই জীবননগর উপজেলার বিভিন্নস্থানে আমাদের একটি টিম এবং বিজিবির একটি টিম মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনা করি। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী গ্রাম থেকে মৃত আব্দুর লতিফের ছেলে  চিহ্নিত মাদক ব্যবসায়ী ফারুক হোসেনকে ১ কেজি গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আসামির কাছ থেকে আমরা আরো অনেক তথ্য পেয়েছি। সে সরাসরি ভারত থেকে গাঁজা কিনে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে। উক্ত আসামির বিরুদ্ধে জীবননগর থানায় একটি নিয়মিত মামলার রুজু করা হয়েছে।

আরবি/জেডআর

Link copied!