ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

আদালতে ছিলেন প্রবাসী, পথে কুপিয়ে আহত

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৮:৫৩ পিএম

আদালতে ছিলেন প্রবাসী, পথে কুপিয়ে আহত

ছবি: রূপালী বাংলাদেশ

জমিজমা সংক্রান্তে পারিবারিক মামলায় আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন প্রবাসী নূর মোহাম্মদ (৪০)। রিকশাযোগে ফেরার পথে তার ওপর হামলা চালিয়ে রামদা দিয়ে কোপানো হয়। এসময় এক হামলাকারীকে আটক করে পুলিশে দিয়েছেন ছাত্র-জনতা।

বগুড়া শহরের কামাড়গাড়ী রেলঘুমটির কাছে প্রবাসীকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। হামলার শিকার নূর মোহাম্মদ দীর্ঘদিন প্রবাসে ছিলেন। তিনি নন্দীগ্রাম উপজেলার মারিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে। পরিবার নিয়ে বগুড়া শহরের জামিলনগর এলাকায় ভাড়া থাকেন।

মঙ্গলবার বগুড়ার আদালত থেকে জামিলনগর বাসায় ফেরার পথে কামাড়গাড়ী এলাকায় প্রবাসীর ওপর হামলার ঘটনা ঘটে। প্রকাশ্য দিবালোকে হামলার সময় প্রতিরোধ করতে এগিয়ে আসেন স্থানীয় লোকজন। হামলাকারী সন্দেহে আব্দুল মজিদ (৪৪) নামের একজনকে উত্তেজিত জনতা আটক করে পুলিশে দেয়। প্রবাসী নূর মোহাম্মদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া স্টেডিয়াম ফাঁড়ির উপ-পরিদর্শক দুলাল হোসেন প্রবাসীর পরিবারের বরাত দিয়ে জানান, হামলার শিকার নূর মোহাম্মাদের সাথে তার ভাইদের জমিজমা নিয়ে বিরোধ চলছে। এসব ব্যাপারে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। মঙ্গলবার আদালতে মামলার হাজিরা দিতে যান নূর মোহাম্মাদ। ফেরার পথে তার ওপর হামলা হয়। 

আহত প্রবাসীর ছেলে মেহেদী হাসান জানায়, তার বাবাসহ তিনজন রিকশাযোগে ফিরছিলেন। পেছন থেকে হামলা চালিয়ে তার বাবাকে রামদা দিয়ে কোপানো হয়। উত্তেজিত জনতা তার বড় চাচা আব্দুল মজিদকে আটক করে। 


 

আরবি/জেডআর

Link copied!