ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত দুই দিনমজুরের পরিবারকে আর্থিক সহায়তা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৩:৫৫ পিএম

উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত দুই দিনমজুরের পরিবারকে আর্থিক সহায়তা

ছবি: রূপালী বাংলাদেশ

উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত দুই দিনমজুরের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত নিহতদের বাড়িতে গিয়ে দুই দিনমজুরের স্ত্রী’র হাতে নগদ ২৫ হাজার টাকা করে এবং শুকনো খাবার তুলে দেন ।

এসময় উপজেলা প্রকৌশলী আবু সায়েদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, সংশ্লিষ্ট ইউপি সদস্য সাহারুল হক সাচ্চু, উল্লাপাড়া প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান লিটন, সাধারণ সম্পাদক ময়নুল হোসাইনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত জানান, প্রশাসনের পক্ষ থেকে বজ্রপাতে নিহত পরিবারকে ২৫ হাজার টাকা করে এবং শুকনো খাবার দেওয়া হয়েছে। প্রদত্ত এই অর্থ কিছুটা হলেও সহায়তা দেবে নিহত দিনমজুরদের পরিবারে।

প্রসঙ্গত, গতকাল শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উল্লাপাড়ায় বজ্রপাতে দুই দিনমজুর মারা যান। এরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের বেলাল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৪০) এবং একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে রুহুল হোসেন (২৮)।

উল্লাপাড়া সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য ও নাগরৌহা গ্রামের বাসিন্দা সাহারুল হক সাচ্চু জানান, উল্লিখিত দুই দিনমজুর উল্লাপাড়া পৌর শহরে কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। পথে নাগরৌহা গ্রামের পাশের ফসলের মাঠে তারা প্রবল ঝড় বৃষ্টির কবলে পড়েন। এ সময় বজ্রপাতে ওই মাঠেই দুজনের মৃত্যু হয়।
 

আরবি/এফআই

Link copied!