ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
আহ্বায়ক মো. মজির আহমেদ, সদস্য সচিব ড. সরওয়ার উদ্দিন সিদ্দিকী

লাকসাম বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠন

মোজাম্মেল হক আলম, লাকসাম

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৭:৪৯ পিএম

লাকসাম বণিক সমিতির  আহ্বায়ক কমিটি গঠন

লাকসাম বণিক সমিতির আহ্বায়ক কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাজারের ব্যবসায়ী ও বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ছবি: রূপালী বাংলাদেশ

লাকসাম বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার রাতে কেন্দ্রীয় বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক মো. আবুল কালামের স্বাক্ষরিত ৫১ সদস্যবিশিষ্ট একটি কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়।

এতে ভাইয়া গ্রুপের পরিচালক ও লাকসাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. মজির আহমেদকে আহ্বায়ক, মৌসুমি অটো রাইস মিলের মালিক আবুল হাসেম মানুকে যুগ্ম আহ্বায়ক (রাইসমিল সমিতি), প্যাসিফিক কনজুমার গুডসের পরিচালক শাহাদাৎ হোসেন আলী মুরাদ যুগ্ম আহ্বায়ক (পরিবেশক সমিতি) ও সদস্য সচিব হিসেবে কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি, লাকসাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ড. সৈয়দ সরওয়ার উদ্দিন সিদ্দিকীকে অন্তর্ভুক্ত করে এ কমিটি গঠন করা হয়।

এদিকে, গতকাল বৃহস্পতিবার উত্তর বাজার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় কার্যালয়ে নবগঠিত বণিক সমিতির আহ্বায়ক কমিটিকে লাকসাম বাজারের ব্যবসায়ী ও বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেয়। এ বিষয়ে লাকসাম বণিক সমিতির আহবায়ক মো. মজির আহমেদ বলেন, গত কয়েকদিন আগে লাকসাম বাজারের সব ব্যবসায়ীকে নিয়ে আমরা একটি মতবিনিময় সভা করেছি। ওই সভায় উপস্থিত ৯০ শতাংশ ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে আজকের এই আহবায়ক কমিটি। আমরা বাজারের ব্যবসায়িদের স্বার্থে সব ব্যবসায়ীকে নিয়ে ঐকমত্যের ভিত্তিতে দ্রুত একটি শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটি উপহার দিব। 
 

আরবি/জেডআর

Link copied!