ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪
সভাপতি যতীন্দ্রনাথ-সম্পাদক দীনেশ

আগৈলঝাড়ায় পূজা উদযাপন কমিটি গঠন

বরিশাল ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৮:৩৫ পিএম

আগৈলঝাড়ায় পূজা উদযাপন কমিটি গঠন

ছবি: রূপালী বাংলাদেশ

বরিশালের আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি এম জহির উদ্দিন স্বপনের সাথে উপজেলার ১শত ৭১টি মন্দির কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় যতীন্দ্রনাথ মিস্ত্রীকে সভাপতি ও দীনেশ চন্দ্র হালদারকে সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ভেগাই হালদার পাবলিক একাডেমীর সাইক্লোন শেল্টার হলরুমে সাবেক উপজেলা চেয়ারম্যান যতীন্দ্রনাথ মিস্ত্রীর সভাপতিত্বে ১শত ৭১টি মন্দিরের সভাপতি ও সাধারন সম্পাদকদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি’র চেয়ারপারর্সনের উপদেষ্টা ও সাবেক এমপি এম জহির উদ্দিন স্বপন।
সভায় বক্তব্য রাখেন, আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলম চাঁদ, উপজেলা বিএনপির  সদস্য সচিব  মোল্লা বশির উদ্দিন পান্না, উপজেলা বিএনপির যুগ্ন-সম্পাদক সিকদার হাফিজুর রহমান, শাহ মো. বক্তিয়ার, আবুল হোসেন মোল্লা, দীনেশ হালদার, কার্তিক বেপারী, শ্যামল ঘটকসহ প্রমুখ।

পরে সর্বসম্মতিক্রমে সাবেক উপজেলা চেয়ারম্যান যতীন্দ্রনাথ মিস্ত্রীকে সভাপতি ও দীনেশ চন্দ্র হালদারকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট আগৈলঝাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয়।

আরবি/জেডআর

Link copied!