ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাবির ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার চার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১০:৪৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাবির ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার চার

ছবি: রূপালী বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় নিজ জেলায় আত্মগোপনে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ নেতা জাহিদুল হক শুভ (২৫) কে গ্রেপ্তার করেছেন পুলিশ । তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদকের দায়িত্বে ছিলেন। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করে পুলিশ।

এরপর শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়ন থেকেনজাহিদুল হক ও জেলা শহর থেকে বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আদেল মোহাম্মদ জাহাঙ্গীর (৫৬) সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মান্না (৫৫) ও সদর উপজেলা যুব লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ সরকার (৪২) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন।থানা থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত শুভ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় অবস্থান করে শিক্ষার্থীদের ওপর হামলায় সরাসরি অংশগ্রহণসহ নেতৃত্ব দিয়েছিলেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।এবং অন্যদের আলাদা মামলায় গ্রেফতার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাফফর হোসেন আরো জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, গোপন খবরে পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে। দুপুরের দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরবি/জেডআর

Link copied!