ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৯:২৭ পিএম

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

ধর্ষক জমশেদ মিয়া । ছবি: রূপালী বাংলাদেশ

মৌলভীবাজারের কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে জমশেদ মিয়া (৩৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারের পর তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে রবিবার রাতে জমশেদকে আটক করে পুলিশে দেন স্থানীয় জনতা।

জমশেদ উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লালপুর গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে। ধর্ষণের শিকার ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম আপছার বলেন, জমশেদ ভুক্তভোগী কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে আসছে। রবিবার রাতে জমশেদ ভুক্তভোগীর বাড়ি কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্টিউলিতে আবারও ধর্ষণের উদ্দেশ্যে গেলে স্থানীয় জনতার সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে খবর দেন। পরে থানার এসআই মো. মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে জমশেদকে গ্রেপ্তার করেন।

ওসি আরও বলেন, ধর্ষণের শিকার ভুক্তভোগী কিশোরী থানায় বাদী হয়ে জমশেদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সোমবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। জমশেদ বিবাহিত এবং তার স্ত্রী-সন্তানও রয়েছে বলেও জানান তিনি।

আরবি/জেডআর

Link copied!