ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

প্রেমে সাড়া না পেয়ে প্রেমিকার মাকে মারধর

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৮:৫৬ পিএম

প্রেমে সাড়া না পেয়ে প্রেমিকার মাকে মারধর

ছবি: রূপালী বাংলাদেশ

প্রেমের প্রস্থাবে সাড়া না পেয়ে এক মাদরাসা ছাত্রীর মাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় ঐ ছাত্রীর মাকে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ভর্তি করা হয়। প্রায়ই মাদ্রাসায় যাতায়াতের পথে উত্যক্তে অতিষ্ঠ হয়ে মাদ্রাসা ছাত্রী (১৭) বখাটের অভিভাবকের কাছে নালিশ করে।

এই ঘটনা ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান কিশোরগঞ্জ পাকুন্দিয়া  উপজেলায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে দাখিল পরীক্ষার্থী  এক ছাত্রীকে ইভটিজিং করে স্থানীয় এক বখাটে। এতে প্রতিবাদ করলে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাঙচুর করে বখাটে হামলায় ছাত্রী মা  আহত হয় পরে এলাকাসী  উদ্ধার করেছ সৈয়দ  নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পাকুন্দিয়া উপজেলার চিলাকড়া রাশিদিয়া দাখিল মাদ্রাসা দাখিল পরীক্ষার্থী ছাত্রী গত মঙ্গলবার সকালে মাদ্রাসায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে কোদালিয়া পূর্ব পাড়া গ্রামে হানিফ মিয়া  বখাটে (১৮)এ সময় ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এক পর্যায়ে প্রতিবাদ জানায় পরে মেয়ে বাড়ি চলে যায়। কিন্তু ওই দিন সকালে ওই  যুবক তার মাকে নিয়ে  ক্ষিপ্ত হয়ে মেয়ের বাড়িতে হামলা চালিয়ে ছাত্রীর মাকে বেধড়ক পিটিয়ে আহত করে ওই বখাটে। আহত ওই ছাত্রীর মা বর্তমানে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গত মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার কোদালিয়া পূর্ব পাড়া  এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার রাতে বখাটের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত ওই বখাটের নাম মো. হানিফ মিয়া। সে উপজেলার কোদালিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, একই গ্রামের নেশাগ্রস্থ বখাটে হানিফ মিয়া মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই ওই ছাত্রীকে উত্যক্ত করতো। এবিষয়ে বখাটের মা-বাবা এবং নানার কাছে মৌখিকভাবে নালিশ করে ওই ছাত্রী। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকাল ১১টার সময় ছাত্রীর বাড়িতে হামলা করে বখাটে হানিফ মিয়া।

এসময় ছাত্রীর মা’কে বেধড়ক মারধর করে আহত করে। একপর্যায়ে ছাত্রীর মা অচেতন হয়ে পড়লে বখাটে চলে যায়। পরে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ভুক্তভোগী মাদ্রাসা ছাত্রীর বাবা মোস্তফা  বলেন, আমার মেয়ে বখাটে হানিফের অত্যাচারে মাদ্রাসা যাওয়াই বন্ধ করে দিয়েছে। মঙ্গলবার আমি বাড়িতে না থাকার সুযোগে বখাটে হানিফ হামলা করে আমার স্ত্রীকে বেধড়ক মারধর করে। আমি বখাটে হানিফের উপযুক্ত শাস্তি চাই।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার (ওসি) সাখাওয়াৎ হোসেন বলেন, ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরবি/জেডআর

Link copied!