ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

হাসিনার রাজনীতি ছিল ভারতীয় এজেন্ডা বাস্তবায়ন: মামুনুল হক

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ১১:৫৪ পিএম

হাসিনার রাজনীতি ছিল ভারতীয় এজেন্ডা বাস্তবায়ন: মামুনুল হক

মুমিনুল হক। ছবি: সংগৃহীত

শেখ হাসিনা ভারতে বসে বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। তার রাজনীতিই ছিল ভারতীয় এজেন্ডা বাস্তবায়ন, বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বগুড়ার শহরের আলতাফুন্নেসা খেলার মাঠে খেলাফত মজলিস আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশবাসীকে ঐক্যবদ্ধ থেকে যেকোনো যড়যন্ত্র প্রতিহত করার আহবান জানিয়ে আল্লামা মামুনুল হক বলেন, শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে। তার রক্তাক্ত শাসনামলে বিচারের নামে নিরীহ জনগনকে ফাঁসানো হয়েছে। হাসিনার মতো আওয়ামী লীগের নেতাদেরও বিচার করতে হবে। 

তিনি বলেন, হিন্দুরা নিজেরা মন্দির ভেঙে আমাদের উপর দোষ চাপিয়ে ফায়দা লুটতে চায়। কিন্তু সেই সুযোগ দেয়া হবে না। সীমান্তে বিএসএফ কর্তৃক নিরীহ মানুষকে হত্যার বিচার করতে হবে। ৫ আগস্ট অর্জিত নতুন স্বাধীনতা ধরে রাখতে সবাইকে এক-কাতারে থাকতে হবে।

শাপলা চত্বর ও জুলাই গণহত্যার বিচার দাবিতে বগুড়ায় আয়োজিত গণসমাবেশে মাওলানা এহসানুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ ও মাওলানা আতাউল্লাহ আমিন। 

আরও বক্তব্য রাখেন খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, মাওলানা ফজলুর রহমান, মুফতি শফি কাসেমী, মুফতি মনোয়ার হোসেন, মুফতি মামুন রহমানী, মুফতি সালাহুদ্দিন মাসউদ, হাফেজ শফিকুল ইসলাম প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!