ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

ছাত্রলীগের অতর্কিত হামলার বিচার দাবিতে বরিশালে মানববন্ধন

বরিশাল ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:৩৫ পিএম

ছাত্রলীগের অতর্কিত হামলার বিচার দাবিতে বরিশালে মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

বরিশালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে সরকারি বরিশাল কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের অতর্কিত হামলার বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় মহানগরীর বরিশাল কলেজের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৩ আগস্ট ছাত্রলীগের সন্ত্রাসী সৌরভ ও ইমরানের নেতৃত্বে শিক্ষার্থীদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। শিক্ষার্থীরা এর কোন বিচার পাইনি সে সময়ে। সৌরভ ও ইমরানের নেতৃত্বে আমাদের সামনে ভাইদের মারা হয়েছে এবং মেয়েদের শ্লীলতাহানি করা হয়েছে। আমরা শিক্ষার্থীরা আইন নিজেদের হাতে তুলে না নিয়ে প্রশাসনের কাছে বিচারের জোর দাবি জানাচ্ছি। আমরা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। প্রশাসনের কাছে আমরা হামলা ও মারধরের সুষ্ঠু বিচার দাবি করছি। যদি আমরা এর সুষ্ঠু বিচার না পাই, তাহলে আমরা কঠোর আন্দোলন দিতে বাধ্য হব।

মানববন্ধনে সরকারি বরিশাল কলেজের শিক্ষার্থী মাহাজাবিন খান আরিশা, লামিয়া আক্তার কান্তা, মাশফি শরীফ, তানভির আহাম্মেদ রাফি, তৌহিদুল ইসলাম, তাইবিন ইসলাম, সাজ্জাদ বিন সাখাওয়াত, জাহিদুল ইসলাম, সোহানুর রহমান সেতু, অদ্রিতা ঘোষসহ অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

আরবি/ এইচএম

Link copied!