ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

কলাপাড়ায় ১১ দফা দাবি আদায়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মানববন্ধন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৬:৫৩ পিএম

কলাপাড়ায় ১১ দফা দাবি আদায়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

পটুয়াখালীর কলাপাড়ায় ১১ দফা দাবি আদায়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় পায়রা তাপ বিদ্যুৎ প্রকল্পে ক্ষতিগ্রস্ত পরিবার ও শিক্ষিত যুব সমাজের আয়োজনে কলাপাড়া প্রেস ক্লাবের সামনে ও পরে কলাপাড়া প্রেসক্লাব ইঞ্জি. তৌহিদুর রহমান মিলনায়তনে সংবাদ সম্মেলন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য ও মূল সমন্বয়ক ইঞ্জিনিয়ার রবিউল আউয়াল অন্তর, সোয়েবুর রহমান, শিমুল, ইমরান হোসেন, লিমন, পারভেজ প্রমুখ। 

৭২ ঘন্টার আলটিমেটাম দিয়ে  ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা বলেন, দূর্নীতির সাথে জড়িত আওয়ামী সরকারের নিয়োগকৃত ব্যবস্থাপনা পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা এ এম খোরশেদুল আলম, প্লান্ট ম্যানেজার শাহ আবদুল মাওলাকে দূর্ণীতির দায়ে পদত্যাগ, চুক্তি ভিত্তিক ও আউট সোর্সিংয়ের মাধ্যমে সকল অবৈধ নিয়োগ বাতিল, ক্ষতিগ্রস্ত পরিবারকে বিশেষ অগ্রাধিকার দিয়ে চাকুরী ও কর্মসংস্থানের ব্যবস্থাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবি জানান। তাদের এ দাবি মানা না হলে বিদ্যুৎ কেন্দ্রের সামনে গণঅবস্থান কর্মসূচীর ঘোষণা দেন।

মানববন্ধন শেষে এ দাবি আদায়ের লক্ষ্যে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তাদের ভবিষ্যত আন্দোলন কর্মসূচী ঘোষণা করেন মূল সমন্বয়ক ইঞ্জিনিয়ার রবিউল আউয়াল অন্তর।

 

আরবি/জেডআর

Link copied!