ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

কামরুজ্জামান লিটন, সরিষাবাড়ী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:৫১ পিএম

নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তি অপসারণ ও উচ্চশিক্ষিত, দক্ষ ও অভিজ্ঞ নার্সদের পদায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ১৪ (সেপ্টেম্বর) সকালে নার্সিং সংস্কার পরিষদের আয়োজনে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তারা বলেন, নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তি করায় মহাপরিচালক মাকসুরা নূর সহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন-নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ চাই। এর পাশাপাশি উচ্চশিক্ষিত, দক্ষ ও অভিজ্ঞ নার্সদের পদায়নের দাবিও জানান বক্তারা। 

এ সময় তারা আরো বলেন, আমাদের দফা এক দাবি এক মাকসুরার পদত্যাগ। আন্দোলনকে আরো বেগবান করা হবে। আমাদের দাবি যদি মানা না হয় তাহলে আমরা হসপিটাল গুলোতে কর্মবিরতি দিতে বাধ্য হব। 

এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সিং সুপারভাইজার নিলুফা বেগম, সুফিয়া খাতুন, সিনিয়র স্টাফ নার্স সোহানা খাতুন, শায়লা জাহান, মরিয়ম খাতুন, নুরুন্নাহার আক্তার, সুলতানা রাজিয়া, শাহিনারা, রাজিয়া পারভিন, আনোয়ারা খাতুন, মিডওয়াইফ ফেন্সী ও মিথিলা প্রমুখসহ সংশ্লিষ্টরা
উপস্থিত ছিলেন।

আরবি/জেডআর

Link copied!