ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

ঝিকরগাছায় ইমাম পরিষদের বিক্ষোভ সমাবেশ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৭:২৫ পিএম

ঝিকরগাছায় ইমাম পরিষদের বিক্ষোভ সমাবেশ

ছবি : রূপালী বাংলাদেশ

যশোরের ঝিকরগাছায় ইমাম পরিষদের উদ্যোগে মসমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে (৩০ সেপ্টেম্বর) যশোর-বেনাপোল মহাসড়কের ব্রিজ সংলগ্ন চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ঝিকরগাছা ইমাম পরিষদের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল্লাহ সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন, উপজেলা ইমাম পরিষদের সেক্রেটারি মুফতি মাওলানা আকবর হোসাইন।

বিক্ষোভ সমাবেশে রামগিরি মহারাজ ও নিতেষ নারায়ণকে নিঃশর্ত ক্ষমা চাওয়াসহ বেশ কয়েকটি দাবি তুলে ধরে বক্তব্য রাখেন তিনি।

সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- বাস স্ট্যান্ড জামে মসজিদের খতিব ও উপজেলা ইমাম পরিষদের সহ-সভাপতি মাওলানা আব্দুস শুকুর, জামিয়া আরাবিয়া কওমি বালক-বালিকা মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিল, কৃষ্ণনগর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইসহাক মাযহারী, ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মহিবুল্লাহ, বি এম হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুস সামাদ, মোবারকপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আব্দুর রশিদ।

এছাড়া আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঝিকরগাছা উপজেলা শাখার আমির সহকারি অধ্যাপক হারুন অর রশিদ।
এ সময় উপস্থিত ছিলেন -মাওলানা সদর উদ্দিন, মুফতি ইবাদুর রহমান,মাওলানা মাহমুদুল হাসান, মুফতি শামীম মাহমুদ, মুফতি রবিউল ইসলাম, হাফেজ মাওলানা মুশফিকুর রহমান, ক্বারী মাওলানা নাজমুল হুদাসহ ঝিকরগাছা ও পার্শ্ববর্তী এলাকার শতাধিক মসজিদের ইমাম ও খতিব এবং নবী প্রেমিক মুসল্লিবৃন্দ।

বিক্ষোভ সমাবেশ শেষে উপজেলা মোড় চত্বরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাবেশ শেষ করা হয়।

আরবি/ এইচএম

Link copied!