ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

টাকা না পেয়ে দুলাভাইকে পিটিয়ে আহত

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৮:২০ পিএম

টাকা না পেয়ে দুলাভাইকে পিটিয়ে আহত

ছবি: রূপালী বাংলাদেশ

জামালপুরের সরিষাবাড়ীতে টাকা হাওলাত  দিতে অস্বীকার করায় ভ্যান চালক দুলাভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে দুই শ্যালকের বিরুদ্ধে। 

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্য়ায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের গোবিন্দনগর এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত ভ্যান চালক খোকন মিয়া (৩৫) উপজেলার পোগলদিঘা ইউনিয়নের গোবিন্দ নগর এলাকার ইউনুস মিয়ার ছেলে।

মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, খোকন মিয়া গত পাঁচদিন আগে তার ভ্যান গাড়ীটি ২৬ হাজার টাকায় বিক্রি করে দেয়। এ টাকা থেকে ১০ হাজার টাকা হাওলাত দিতে বলে স্ত্রী শাপলা বেগম তার ভাই শাকিল মিয়াকে। খোকন মিয়া টাকা হাওলাত দিতে অস্বীকার জানায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ বাঁধে। রাগে-অভিমানে 

স্ত্রী শাপলা বেগম বাবার বাড়ীতে চলে যায়। স্ত্রীকে ফিরিয়ে আনতে শ্বশুর বাড়ীতে গেলে সেখানেও দু-জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর কৌশলে খোকন মিয়ে বাড়ীতে চলে যায়। 

এরপর সন্ধায় বাড়ীর পাশে প্রপাত খাঁর মোড়ে চায়ের দোকানে যাওয়ার সময় শ্যালক শাকিল ও ইয়ামিন বাঁধা দেয়। এতে কথা-কাটাকাটি বাঁধে। এক পর্যায়ে তারা দুইজন খোকন মিয়াকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় তার পকেটে থাকা ভ্যান বিক্রির ২৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

এ ঘটনায় শনিবার রাতেই খোকন মিয়া বাদী হয়ে শ্যালক শাকিল মিয়া, ইয়ামিন ও স্ত্রী শাপলা বেগমকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ চাঁন মিয়া বলেন, মারধরের ঘটনায় লিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরবি/জেডআর

Link copied!