ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

পাকুন্দিয়ায় ওসি সাখাওয়াৎ হোসেন সঙ্গে গণমাধ্যমকর্মীদের মতবিনিময়

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৫:৪৪ পিএম

পাকুন্দিয়ায় ওসি সাখাওয়াৎ হোসেন সঙ্গে গণমাধ্যমকর্মীদের মতবিনিময়

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন সাখাওয়াৎ হোসেন সোমবার (১৬ সেপ্টেম্বর ) দুপুরে পাকুন্দিয়া থানার হল রুমে স্থানীয় সাংবাদিক ও প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাথে পরিচিত ও আইন শৃঙ্খলা সংক্রান্ত  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নতুন ওসি মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ওসি হিসেবে এ থানায় নতুন যোগদান করেছি। সবার সহযোগিতা কামনা করছি। এ থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাই মিলে কাজ করবো। যোগদানের পর থেকেই পরিকল্পনা বাস্তবায়নের লক্ষে একটি মতবিনিময় সভায় সকল সংবাদকর্মীর সহযোগিতা কামনা করেন। এ সময় সমাজে সংঘটিত হয় এমন অপরাধের ব্যাপারে নিজের অবস্থান স্পষ্ট করেন তিনি। চুরি, ডাকাতি, মাদক, জুয়া, কিশোর গ্যাং, ধর্ষণ এবং নারী-শিশু নির্যাতনের ব্যাপারে জিরো টলারেন্সে থাকার কথা ব্যক্ত করেন তিনি। অপরাধী যেই হোক কোনো ছাড় দেয়া হবে না বলে উল্লেখ করেন।

তিনি থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বভার বুঝে নেন রোববার সকালে।

সদ্য সাবেক ওসি আসাদুজ্জামান টিটু তাকে দায়িত্ব বুঝিয়ে দেন। সময় পাকুন্দিয়া থানার উপ পুলিশ পরিদর্শক মেনহাজ সঞ্চালনায় মতবিনিময় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখে, পাকুন্দিয়া উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন  থানার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

তিনি থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বভার বুঝে নেন রোববার সকালে। সদ্য সাবেক ওসি আসাদুজ্জামান টিটু তাকে দায়িত্ব বুঝিয়ে দেন। এর আগে তিনি গাজীপুরের কাপাসিয়া থানার ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। সাখাওয়াত হোসেন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার বাসিন্দা। 

আরবি/জেডআর

Link copied!