ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সাংবাদিকরা জাতীর বিবেক ও সমাজের দর্পণ: পুলিশ সুপার ফরিদপুর

এস.এম আকাশ, ফরিদপুর

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০১:৪৯ পিএম

সাংবাদিকরা জাতীর বিবেক ও সমাজের দর্পণ: পুলিশ সুপার ফরিদপুর

ছবি: রূপালী বাংলাদেশ

ফরিদপুরে পুলিশ এবং সাংবাদিকরা একে অপরের পরিপূরক। আপনারা জাতীর বিবেক, সমাজের দর্পণ। আপনাদের লেখনির জন্য দেশের অনেক অপারাধীরা ভয়ে অপরাধ করেনা। তিনি বলেন, আমি শাসক হতে নয় সেবা দিতে এসেছি। সবাই আমার কাছ থেকে সর্বোচ্চ সেবা পাবে।

এ জেলার সমস্ত বিষয় আপনাদের জানা। অপরাধ নির্মুলে আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করি। আপনারা যে কোন বিষয় সরাসরি আমাকে জানাবেন আমি তাত্ক্ষণিক ব্যাবস্থা নিবো। 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়কালে ফরিদপুরের নবাগত পুলিশ সুপার মো. আব্দুল জলিল পিপিএম একথা বলেন।

এসময় তিনি সমাজের বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে সাংবাদিকদের সাথে আলোচনা করেন। এবং এর প্রতিরোধে করণীয় সম্পর্কেও তার মতামত ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহবুবুল হাসান পিকুল,
মফিজ শিপন, পান্না বালা, সঞ্জিব দাস, মনিরুজ্জামান মনির প্রমুখ।  এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক এস. এম আকাশ, লিয়াকত হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার 
সমাজের বিভিন্ন সমস্যা যেমন চুরি ডাকাতি, ছিনতাই, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে ‌ তার কর্ম পন্থা সাংবাদিকদের সামনে তুলে ধরেন ‌।

তিনি বলেন, আমি যতদিন ফরিদপুর থাকব ফরিদপুরের কোন মানুষ যাতে আইনি সহায়তা থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে কাজ করব। তিনি সমাজের ‌অসংগতি প্রতিরোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ‌এবং একই সাথে এ ব্যাপারে সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।

তিনি বলেন, সবার সম্মলিত প্রচেষ্টা মাধ্যমে ফরিদপুর জেলাকে অনুকরণীয় হিসেবে গড়ে তোলা সম্ভব।

এছাড়া ফরিদপুর জেলার আশেপাশে থানা গুলো যাতে জনবান্ধব হয়ে কাজ করতে পারে সে ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মো. হাসানুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর মীর আনোয়ার হোসেন, প্রশাসন ও অর্থ তুহিন লস্করসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরবি/জেডআর

Link copied!