ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ফরিদগঞ্জে শেখ হাসিনার বিচারের দাবীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৪:২৫ পিএম

ফরিদগঞ্জে শেখ হাসিনার বিচারের দাবীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ

ছবি: রূপালী বাংলাদেশ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবীতে ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। 

বৃহষ্পতিবার (১৫ আগস্ট) ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদল, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দল ও উপজেলা ও পৌর ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিলটি বাসস্ট্যান্ড এলাকায় শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে বিএনপি নেতৃবৃন্দও অংশগ্রহণ করে। 

পরে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এলাকায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন শিপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন। এছাড়া বক্তব্য রাখেন, সিনিয়র  সহ সভাপতি ফারুক খান, যুগ্ন সাধারণ সম্পাদক জহির মেম্বার, পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক আমিন মিজি, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রুবেল গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন, দপ্তর সম্পাদক ফখরুল পাঠান, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক সোহাগ পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফারুক হোসেন,  পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো: আরিফ পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান মঞ্জু, উপজেলা ছাত্রদল নেতা মনির হোসেন।

আরবি/জেডআর

Link copied!