ঢাকা বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

কুতুবদিয়ায় ছাত্রী অপহরণ!

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৫:০৪ পিএম

কুতুবদিয়ায় ছাত্রী অপহরণ!

অপহৃত হাকিমুল করিমা মুন্নি । ছবি: রূপালী বাংলাদেশ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় হাকিমুল করিমা মুন্নি নামে এক মাদ্রাসার ছাত্রীকে দিন দুপুরে অপহরণ। অপহৃত মুন্নি আলিম প্রথম বর্ষের ছাত্রী। বিয়ের প্রস্তাব দেয়া যুবক একজন দিনমজুর। মুন্নি ও তার পরিবার এ প্রস্তাবে রাজি না হওয়ায় তিন চার জন বখাটে যুবককে সঙ্গে নিয়ে বুধবার (২১ আগস্ট) সকাল ৮টায় কুতুবদিয়া উপজেলা উত্তর ধুরুং ইউনিয়নের ছমদিয়া আলিম মাদ্রাসায় যাওয়ার সময় মুন্নিকে সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত অপহৃত মুন্নি উদ্ধার হয়নি বলে পরিবারসূত্রে নিশ্চিত করেন। 

জানা গেছে, অপহৃত মুন্নি উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়ার মৃত নুরুল আবছারের কন্যা। একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের চাইন্দার পাড়ার মতি উল্লাহ পুত্র শহীদুল্লাহ স্থানীয় চেয়ারম্যান আবদুল হালিমের মাধ্যমে বিয়ের প্রস্তাব পাঠায়। পিতৃহারা মেয়ে মুন্নি পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য বিয়ের প্রস্তাবে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে শহীদুল্লাহ এ অপহরণের কান্ড ঘটায়। 

একটি সূত্র বলছে, মেয়ে সাথে ছেলে দীর্ঘদিনের সম্পর্ক। মেয়ের মা বিয়েতে রাজি হওয়ায় ছেলের হাত ধরে পালিয়ে গেছে। এ ব্যাপারে ধুরুং ছমদিয়া আলিম মাদরাসার সুপার আবু মুছা কুতুবদিয়া থানায় ছাত্রী অপহরণের লিখিত এজাহার দায়ের করেন। তাৎক্ষনিক মেয়ের মা মমতাজ বেগমও বাদি হয়ে কুতুবদিয়া থানায় লিখিত এজাহার দায়ের করেন। 

এবিষয়ে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম কবিরের সাথে কথা হলে তিনি অভিযোগ পেয়েছেন। উদ্ধার অভিযান অব্যহত আছে।

আরবি/জেডআর

Link copied!