ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

বরগুনায় নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৬:২৮ পিএম

বরগুনায় নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ছবি: রূপালী বাংলাদেশ

বরগুনা জেলার সাংবাদিকদের সঙ্গে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলম এর সঙ্গে সৌহার্দ্য পূর্ণ পরিবেশে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার ১৫ সেপ্টেম্বর বিকাল চারটায় জেলা প্রশাসক কার্যালয়ের পায়রা সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমে কর্মরত প্রতিনিধিরা উপস্থিত হন।

বরগুনা জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলম তার বক্তব্যের শুরুতে বায়ান্ন‍‍`র ভাষা আন্দোলনে যারা শহীদ হয়েছেন এবং জুলাই আগষ্ট মাসের গণঅভ্যুত্থানে নতুন বাংলাদেশ গড়তে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করেন। গণঅভ্যুত্থানে যারা আহত হয়েছেন তাদের সুস্হ্যতা কামনা করেন। তিনি সকল সাংবাদিকদের খোলামেলা আলোচনা করে সকলকে বরগুনার বিভিন্ন উন্নয়ন অগ্রযাত্রায় জেলা প্রশাসনের সঙ্গে এক সঙ্গে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন তার ফোন এবং তার কার্যালয়ের দরজা গণমাধ্যম কর্মীদের জন্য উন্মুক্ত। সকলে মিলে বরগুনা গড়তে একসঙ্গে কাজ করে যাব।

মতবিনিময় সভায় আলোচনা করেন বরগুনা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকার বরগুনা প্রতিনিধি তাপস মাহমুদ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম হায়দার স্বপন, সাংগঠনিক সম্পাদক কালবেলা জেলা প্রতিনিধি আসাদ সবুজ, বরগুনা রিপোটার্স ইউনিটের সভাপতি দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম রতন সহ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের বরগুনা প্রতিনিধি আরিফুর রহমান ফসল, বরগুনা রিপোটার্স ইউনিটের সভাপতি দৈনিক আমাদের সময় প্রতিনিধি মাহাবুবুর রহমান নান্নু, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, জেলা সাংবাদিক ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সভাপতি ইত্তেজা মনিরসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি বৃন্দ। এরপর নবাগত জেলা প্রশাসক বরগুনা প্রেস ক্লাব ও জেলা টেলিভিশন ফোরামের সঙ্গে মতবিনিময় সভা করেন। 

আরবি/জেডআর

Link copied!