ঢাকা রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

বসতঘর থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

শরিয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৮:০৩ পিএম

বসতঘর থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ছবি: রূপালী বাংলাদেশ

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়াতে বসতঘর থেকে শাহিন শেখ (৪২) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ আগস্ট) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত শাহিন শেখ উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক এলাকার মৃত জাহেদ আলী শেখের ছেলে। 

নিহতের স্বজনরা জানায়, শাহিন শেখ একাই তার নিজ ঘরে বসবাস করেন। বৃহস্পতিবার রাতে তাকে শেষ বারের মতো দেখেছিলেন পরিবারের অন্য সদস্যরা। এরপর শুক্রবার তার সাড়াশব্দ না পেলে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে স্বজনরা। এসময় তাকে খাটে পড়ে থাকতে দেখেন তারা। পরে তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত দেখলে সন্দেহ হয় তাদের। বিষয়টি থানায় জানালে শুক্রবার রাতে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠায়। 

নিহতের বড় ভাই জামাল শেখ অভিযোগ করে বলেন, আমার ভাইয়ের শরীরে আঘাতের দাগ আছে। কেউ আমার ভাইকে ঘরের মধ্যে ঢুকে হত্যা করেছে। পরে তারা পেছনের বেড়ার টিন খুলে পালিয়ে যায়। আমি এই ঘটনার বিচার চাই।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, মরদেহটির হাতের একটি আঙ্গুলে পোড়া দাগ ছিলো। তাই ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের পাঠানো হয়েছে। ময়নাতদন্তের  ফলাফল আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


 

আরবি/জেডআর

Link copied!