ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৫:২১ এএম

ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

ফেনী ফুলগাজীতে ছেলেকে রাস্তা থেকে সরাতে গিয়ে পিকআপ চাপায় জাহানারা আক্তার মুক্তা (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় তার ছেলেআলিফ (১২) আহত হয়।

বুধবার সন্ধায় ফুলগাজী বাজারের প্রবেশমুখে এ দূর্ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

নিহত মুক্তা পরশুরাম উপজেলার অনন্তপুর গ্রামের প্রবাসী আবদুল কাদেরের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় ফুলগাজীতে বাজার করতে আসে গৃহবধু মুক্তা ও তার ছেলে আলিফ। তারা সবজি বাজারের মুখে আসলে আলিফ অসতর্কতাবশত রাস্তার উপর চলে যায়। এসময় তার মা মুক্তা তাকে রাস্তা থেকে সরাতে গেলে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি পিকআপ চাপা পড়ে মাথা ক্ষত-বিক্ষত হয়ে যায়। তাৎক্ষণিক লোকজন এসে আহত অবস্থায় ছেলে আলিফকে চিকিৎসার ব্যবস্থা করে। নিহত গৃহবধুর মরদেহ পুলিশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে  বলেন, এ ঘটনায় তাৎক্ষনিক স্থানীয়রা পিকআপ চালক জসিম উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।গাড়ি চাপায় নিহত নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরবি/জেডআর

Link copied!