ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

বেতন বৃদ্ধি ও কিছু কর্মকর্তার পদত্যাগের দাবিতে মুন্ডির্ফামার মানববন্ধন

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৫৯ পিএম

বেতন বৃদ্ধি ও কিছু কর্মকর্তার পদত্যাগের দাবিতে মুন্ডির্ফামার মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

সেলস টিম ও কর্পোরেট অফিসের কিছু কর্মকর্তার পদত্যাগের এক দফা এক দাবিতে মুন্ডির্ফামা বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তা-কর্মচারিরা মানববন্ধন করেছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের আরএসএম মোস্তাফিজুর রহমান সভাপতিত্বে এবং পিএসও আশরাফুল হাফিজের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, সেলস ম্যানেজার মাসুদ আহমেদ, ডেপুটি সেলস ম্যানেজার মাসুম আনসারী, পিএসও রাসেল আহমেদ, পিএসও বোরহান উদ্দিন, পিএসও মো. হায়দার, পিএসও নাইম আহমেদ প্রমূখ।

মানববন্ধনে প্রতিষ্ঠানের কান্টি ম্যানেজার অমিত কুমার গুহ, ডেপুটি জেনারেল ম্যানেজার (মাকেটিং) জামিল উদ্দিন মজুমদার, সেলস ম্যানেজার দিপক কুমার অধিকারী, সেলস ম্যানেজার মো. হেদায়েত উল্লাহ পারভেজের পদত্যাগ দাবি করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের যৌক্তিক দাবীগুলো বাস্তবায়নের লক্ষ্যেই আমরা সকলে মিলে এক হয়ে কাজ করবো। আমাদের অধিকার ফিরে পেতে যে কোন কর্মসূচি বাস্তবায়ন করতে আমরা বদ্ধ পরিকর। আমরা কেউ কেন্দ্রীয় নির্দেশনার বাহিরে গিয়ে কোন প্রকার আন্দোলনে যাবো না। সময় সুযোগ আর বাস্তবতার আলোকে আমরা সকল সিদ্ধান্ত নিবো এবং সারা বাংলাদেশে একযোগে সেটা বাস্তবায়ন করবো।

বেতন বৃদ্ধি ও বৈষম্যহীন মুন্ডির্ফামাসহ ১৬ দফা দাবিতে গত ১৭ সেপ্টেম্বর থেকে আন্দোলন করে আসছিল প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারিরা। ২১ সেপ্টেম্বর পর্যন্ত ১৬ দফা মেনে নেয়ার জন্য সময় বেঁধে দিয়েছিল আন্দোলনকারীরা। বেঁধে দেওয়া সময়ের মধ্যে দাবি পূরণ না হলে সেলস টিম ও কর্পোরেট অফিসের কিছু কর্মকর্তার পদত্যাগসহ এক দফা এক দাবিতে আন্দোলনে যাবে বলে হুশিয়ারি করা হয়েছিল।

আরবি/এফআই

Link copied!