ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

নান্দাইলে স্বেচ্ছাসেবক দলের মতবিনিময়

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০২:৫২ এএম

নান্দাইলে স্বেচ্ছাসেবক দলের মতবিনিময়

ছবি: রূপালী বাংলাদেশ

তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে ময়মনসিংহের নান্দাইলে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত ৮ টায় বীরকামট খালী দক্ষিণ বাজারে বীরবেতাগৈর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের কর্মীদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা আবুল কাশেম বিডিআরের সভাপতিত্বে ও আশরাফুল আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুরুল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য 

মাসুম খান,নান্দাইল উপজেলা স্বেচ্ছাসেবক দণের যুগ্ম আহবায়ক আশরাফুল আলম, বিএনপি নেতা আব্দুস সালাম মন্ডল,তাইজুল ইসলাম মাস্টার, জুয়েল মিয়াসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এদেশের মাটি ও মানুষের প্রাণের সংগঠন।সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়ার আদর্শে গড়া দল বিএনপি সবসময় এদেশের জনগণের পাশে থেকে সেবা করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সবার প্রিয় নেতা নাসের খান চৌধুরীর নেতৃত্বে সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। আর এজন্য প্রয়োজন যোগ্য নেতৃত্ব তৈরি করা।

আরবি/জেডআর

Link copied!