ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক পোষ্ট আমাদের ব্যাথিত করে: সারজিস আলম

মো. আল-আমিন, শরীয়তপুর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:১৪ পিএম

সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক পোষ্ট আমাদের ব্যাথিত করে: সারজিস আলম

ছবি: রূপালী বাংলাদেশ

কোন রাজনৈতিক বা সাংগঠনিক সভা করতে সমন্বয়করা জেলা সফর করছেন না। ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের কাছে দায়বদ্ধতার জায়গা থেকে জেলা সফর করেছ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা। তারপরও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে নেতিবাচক পোষ্ট আমাদের ব্যাথিত করে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ছাত্র বৈষম্য বিরধী ছাত্র আন্দোলনে শরীয়তপুরের শহীদদের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় শেষে এমন মন্তব্য করেন ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

এসময় তিনি ছাত্র আন্দোলনে শহীদ প্রত্যেক পরিবারকে আর্থিক সহায়তার পাশাপাশি প্রতিটি পরিবার থেকে অন্তত ১ জনের জন্য কর্মসংস্থান তৈরি করতে সরকার এবং স্থানীয় প্রশাসনকে অনুরোধ করেন।

বেলা ১২ টা থেকে শরীয়তপুর চিকন্দি ফুড পার্কে শুরু হওয়া মতবিনিময় সভা থেকে আন্দোলনে নিহত ও আহতদের তালিকা প্রস্তুত করেন সমন্বয়করা। ইতিমধ্যে নিহত ও আহতদের সহায়তায় ১০০ কোটি টাকার ফান্ড গঠন করেছে সরকার। ধারাবাহিক ভাবে আহত ও নিহত প্রত্যেক পরিবারকে এই ফান্ড থেকে সহায়তা আশ্বাস দেন সারজিস আলম।

এর আগে সকাল ১১ টায়  জেলা ও উপজেলা পর্যায়ের সমন্বয়কদের সাথে বৈঠক করেন কেন্দ্রীয় সমন্বয়করা। জেলার রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সভা শেষে বিকেল ৪ টায় শরীয়তপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে সারজিস আলম সহ কেন্দ্রীয় সমন্বয়কদের।

বিদ্র. সারজিস আলমের সাথে মোট ১০ জন কেন্দ্রীয় সমন্বয়করা সকাল ১০ টায় শরীয়তপুর আসেন।


 

আরবি/জেডআর

Link copied!