ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

ঝিনাইদহে মোটরসাইকেল থেকে পড়ে এনজিও কর্মী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৪:৩১ পিএম

ঝিনাইদহে মোটরসাইকেল থেকে পড়ে এনজিও কর্মী নিহত

এনজিও কর্মী রুহুল আমিন। ছবি: রূপালী বাংলাদেশ

ঝিনাইদহের কালীগঞ্জে মোটরসাইকেল থেকে পড়ে রুহুল এক এনজিও কর্মী নিহত হয়েছেন। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা শহরের শ্রীলক্ষ্মী সিনেমা হলের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনজিও কর্মীর নাম, রুহুল আমিন (৩৫)। তিনি যশোর সদর উপজেলার পরানপুর গ্রামের আবু বক্কারের ছেলে। তিনি এসএস নামের একটি এনজিওতে ঝিনাইদহ শাখায় ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সোমবার সকাল ১০টার দিকে মোটরসাইকেলে রুহুল আমিন ঝিনাইদহ থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। শ্রীলক্ষ্মী সিনেমা হলের সামনে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর পড়ে যায়। এ সময় বিপরিত দিক হতে আসা অন্য আরেকটি মোটরসাইকেল এসে তার শরীরে সজোরে আঘাত করে। এময় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্রে জানা যায়, হাসপাতালে আনার আগেই রুহুল আমিনের মৃত্যু হয়েছে। নিহত রুহুল আমিন মাথায় মারাত্মকভাবে আঘাত পেয়েছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ বরেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রূপালী বাংলাদেশ

Link copied!