ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

কটিয়াদীতে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৭:৫০ পিএম

কটিয়াদীতে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জের কটিয়াদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে কটিয়াদী মডেল থানার নতুন যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাতে কটিয়াদী প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কটিয়াদী প্রেসক্লাব আহবায়ক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি এ কে এম ফজলুল হক জোয়ারদার আলমগীরের সভাপতিত্বে ও সদস্য সচিব দৈনিক দিনকাল ও দৈনিক রূপালী বাংলাদেশের প্রতিনিধি মাইনুল হক মেনুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মানবজমিন প্রতিনিধি মো. রফিকুল হায়দার টিটু, দৈনিক সংগ্রামের সংবাদদাতস মোবারক হোসেন নূরী, দৈনিক নায়াদিগন্তের প্রতিনিধি ফখর উদ্দিন ইমরান, দৈনক যায়যায়দিন প্রতিনিধি মাসুম পাঠান, সময়ের আলোর প্রতিনিধি দ্রব রঞ্জন দাস, বার্তা ২৪.কম ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ছাইদুর রহমান নাঈম, গণমুক্তির প্রতিনিধি খাইরুল ইসলাম, দৈনিক ডেসটিনি শফিকুল ইসলাম প্রমুখ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিজয় টিভির প্রতিনিধি এখলাস উদ্দিন, দৈনিক জনতার প্রতিনিধি মফিজ উদ্দিন নয়ন, দৈনিক খবরপত্র প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মুজাহিদ বিন জালাল, ভোরের আকাশ প্রতিনিধি মিয়া মোহাম্মদ ছিদ্দিক, দৈনিক ভোরের পাতা নজরুল ইসলাম মুজিব, বাংলাদেশ সময় এর দর্পন ঘোষ, দৈনিক জবাবদিহির এস এম নজরুল ইসলাম, ময়মনসিংহ প্রতিদিন মাসুম বিল্লাহ তাহের, দৈনিক নাগরিক ভাবনার নাইম ইসলাম।মতবিনিময় সভায় বক্তারা বলেন, পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষায় কটিয়াদীকে মাদকমুক্ত, জোয়া ও ইভটিজিং মুক্ত করতে হব। থানায় দালাল চক্রকে প্রতিহত ও কিশোর গ্যাং কালচার নির্মুল করতে হবে। বিনা অপরাধে নিরিহ মানুষকে হয়রানি মুক্ত রাখার দাবি জানানো হয় এ মত বিনিময় সভায়।

মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, খুব দ্রুত কটিয়াদী মডেল থানাকে দালাল মুক্ত করা হবে। আপনাদের সহযোগিতা ছাড়া আমার একার পক্ষে এ কাজগুলো কঠিন। আমি মনে করি, যে কোন অপরাধ দমনে আপনাদের তথ্য আদান-প্রদান এবং সার্বিক সহযোগিতায় আইনশৃঙ্খলা রক্ষা সহজ হবে ৷
সবার আলোচনার সাথে একমত পোষণ ও সমস্যা গুলো দ্রুত সময়ের মধ্যে সমাধানের আশা প্রকাশ করেন তিনি।

রূপালী বাংলাদেশ

Link copied!