ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

কালীগঞ্জে চুরি করতে এসে জনতার হাতে আটক

লালমনিরহাট (কালীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৬:০৪ পিএম

কালীগঞ্জে চুরি করতে এসে জনতার হাতে আটক

ছবি: রূপালী বাংলাদেশ

লালমনিরহাটের কালীগঞ্জে বাড়ি ফাঁকা পেয়ে চুরি করতে বাড়িতে ঢুকে জনতার হাতে চোর আটক। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার কাকিনা ইউনিয়নের চাঁপারতল গ্রামের সাবেক ইউপি সদস্য সফিকুল ইসলামের বাড়িতে চুরি করতে এসে জনতার হাতে আটক হয় চোর। আটককৃত চোর রাশিদুল ইসলাম (৩২) দিনাজপুরের পার্বতীপুর এলাকার গুলপাড়া গ্রামের সাইদুল ইসলামের পুত্র।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে চাঁপারতল এলাকার সফিকুল ইসলামের বাড়িতে লোক না থাকায় গেট খুলে বাড়ির ভিতরে প্রবেশ করে চোর।  ইতোমধ্যে শফিকুল বাড়িতে এসে দেখে বাড়ির বাহিরের গেট খোলা, ভিরতে শব্দ হচ্ছে। চোর ঢুকছে বুঝতে পেরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। পরে চোর দৌড়ে পালানোর চেষ্টা করে। তার পিছনে ধাওয়া করে স্থানীয় দুলাল মিয়া চোরকে আটক করে। পরে দড়ি দিয়ে গাছে বেঁধে রেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে চোরকে নিয়ে থানায় যায়।

দুলাল মিয়া জানায়, চোরের পিছনে ধাওয়া করে আটক করে পুলিশে দিয়েছি। তাকে কোন নির্যাতন বা মার পিট করা হয়নি। চুরি করার অপরাধে তাকে আইনের কাছে সোপর্দ করলাম। তাকে দুইঘন্টা গাছে বেধে রেখা হয়েছিল। পরে পুলিশ এসে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ করিব জানায়, চুরির অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত চোরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরবি/জেডআর

Link copied!