ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

সোনারগাঁয়ে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:২৫ পিএম

সোনারগাঁয়ে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া

ছবি: রূপালী বাংলাদেশ

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশনায় এবং উপজেলা বিএনপির পক্ষ থেকে নোয়াগাঁও ইউনিয়নের বিষ্ণাদী (মেথুয়া কান্দা) গ্রামের ডাক্তার নূরুল ইসলামের বাড়িতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নবীন প্রবীণদের সমন্বয়ে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি ডাক্তার নূরুল ইসলাম।

বিএনপির চেয়ারপারসন অসুস্থ খালেদা জিয়ার সুস্থতা কামনা করে নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি ডাক্তার নূরুল ইসলাম বলেন, আমি বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করছি এবং স্বৈরাচার হাসিনা সরকারের পতন আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি যতবারই ক্ষমতায় এসেছে ততবারই প্রথম থেকে শেষ পর্যন্ত আমাদের তৃনমুলের ভূমিকা ছিল অবিস্মরণীয়। ওইসময় নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি প্রয়াত ঈজ্জত আলী, আমি, সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি। আমাদের সফলতা ছিল এটুকু যে, সবসময় একসাথে সবাইকে নিয়ে কাজ করেছি। আমাদের মূল দল বিএনপিসহ অন্যান্য অঙ্গসংগঠনগুলো একসূত্রে গাঁথা ছিল। একে অপরের প্রতি আস্থা ও বিশ্বাস ছিল। আমরা আন্দোলন করে একে একে তিনবার বেগম খালেদা জিয়াকে ক্ষমতায় এনেছিলাম।

অনুপ্রবেশকারীরা বিএনপিতে ঢুকে যেন কোনো বদনাম করতে না পারে সে বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানান উপস্থিত বক্তারা। তারা বলেন, বিএনপি হচ্ছে গনতান্ত্রিক একটি দল। এখানে স্বৈরাচারী হাসিনা সরকারের প্রেতাত্মাদের ঠাই নেই।

বিএনপির প্রবীন নেতা আব্দুল মতিন এর সভাপতিত্বে ও মোহাম্মদ শাহ জালালের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার দুলাল, সাবেক যুবদল নেতা মোহাম্মদ আলমগীর হোসেন প্লাবন, মোহাম্মদ সারোয়ার হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন ৯ নং ওয়ার্ড বিএনপি সহ-সভাপতি আব্দুল বাতেন, বিএনপি নেতা শাহীন, যুবদল নেতা মোহাম্মদ রাসেল, মোহাম্মদ শাহ জালাল, আব্দুল মান্নান ও আহসান উল্লাহ।

এছাড়াও  উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মুজিবুর রহমান, ডালিম, আনোয়ার হোসেন, মোতালিব, এস কে ফরিদ, রুবেল হোসেন, খবর উদ্দিন, গিয়াস উদ্দিন, শফিকুল ইসলাম, শাখাওয়াত হোসেন, ঈয়াদ আলী , মনির হোসেন, রতন প্রধান, গিয়াস উদ্দিন, রাসেল, মকবুল হোসেন এবং  জসিম উদ্দিনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আরবি/জেডআর

Link copied!