ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

দোকানঘর দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৮:৩৩ পিএম

দোকানঘর দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছবি: রূপালী বাংলাদেশ

আওয়ামী সন্ত্রাসী ও ক্যাসিনো সম্রাট আশরাফুল আজমী রুবেল কর্তৃক চাটখিল উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আলাউদ্দিন ভূঁইয়া ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. কফিল উদ্দিন ভূঁইয়ার বিরুদ্ধে চাটখিল বাজারের দোকানঘর দখলের মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন।

সোমবার দুপুরে চাটখিল উপজেলা প্রেস ক্লাবে সরকার কর্তৃক ইজারাপ্রাপ্ত প্রকৃত দখলীয় মালিকগণের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আলা উদ্দিন ভূঁইয়া।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক আলা উদ্দিন ভুঁইয়া বলেন, চাটখিল সবজি বাজারে লিজ মূলে তারা ১৯৮৩ সালে আবু সাঈদ ভূঁইয়া ও আমার পিতা মো. তোফাজ্জল হোসেন, সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম ভূঁইয়ার নামে লিজ নিয়ে ধামালিয়া মৌজার ডিএস ৪৮ নং খতিয়ানের ৪২নং দাগে ৫ শতাংশ সম্পত্তি  মালিক দখলকার হয়ে ভোগ দখলে ছিলাম। ২০১৩ সালে রুবেল গংরা আইন আদালতের তোয়াক্কা না করে উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা বেলায়েত হোসেন তরফদার এর নেতৃত্বে ডাকাত সদস্য রকিসহ ৭০-৮০ জন সন্ত্রাসী অস্ত্রের মুখে আমাদের লিজকৃত সম্পত্তি জবর দখল করে নেয়।

তিনি আরো বলেন, পরবর্তী সময়ে উক্ত বিষয় নিয়ে মহামান্য হাইকোর্টের রায়ের মাধ্যমে আমরা আমাদের দোকানঘর পূনরায় ভোগ দখলে যাই। আমরা উক্ত সম্পত্তি ২০২৪ সাল পর্যন্ত লিজ নবায়ন করে দখলে আছি। চাটখিলের ক্যাসিনো সম্রাট রুবেলের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

আলাউদ্দিন বলেন, আমি এবং আমার ভাই উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কফিল উদ্দিনকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমাদের বিরুদ্ধে এসব মিথ্যা অভিযোগ দায়ের করেন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সাথে ক্যাসিনো সম্রাট রুবেলকে গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি দাবি জানাই।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আলাউদ্দিন ভূঁইয়া, কফিল উদ্দিন ভূঁইয়া, মোজাম্মেল হোসেন লন্টু ভুঁইয়া ও মো. বিপু ভুঁইয়া।

আরবি/জেডআর

Link copied!