ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বাঁশচড়ায় মাদ্রাসা সুপারের পদত্যাগের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৭:১৩ পিএম

বাঁশচড়ায় মাদ্রাসা সুপারের পদত্যাগের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

ছবি: সংগৃহীত

জামালপুর সদর উপজেলার ৮নং বাঁশচড়া ইউনিয়নের কাঁসারুপাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো: ইউছুফ আলী ওরফে ছক্কু মুন্সির পদত্যাগ ও তার শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় মাদরাসা প্রাঙ্গনে এই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আলহাজ আহমেদ, আব্দুর রফিক, মাওলানা শিব্বির আহমেদ, আব্দুর রাজ্জাক মাষ্টার প্রমূখ।

মানবন্ধনে বক্তারা অভিযোগ করে জানান, অত্র মাদ্রাসার সুপার মো: ইউছুফ আলী ওরফে ছক্কু মুন্সি ৮নং বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক। তিনি নিজের স্ত্রী, বড়ভাই, ভাতিজাকে অত্র মাদ্রাসায় চাকরী দিয়েছেন। এছাড়া অবৈধভাবে নিয়োগ বাণিজ্য করে এসেছেন। শুধু তাই নয়, তিনি অত্র মাদরাসার ৫৮ শতাংশ জমিও বিক্রি করে দিয়েছেন।

বক্তারা আরও বলেন, মাদ্রাসা মাঠে মাটি কাটা বাবদ অর্থ আত্মসাৎ, সর্বশেষ দুইজনকে নিয়োগ বাণিজ্য করে ১৬ লাখ টাকা আত্মসাৎ করেছেন ইউছুফ। সেই সঙ্গে ইঞ্জিনিয়ার নুরুল আমীন এতিমখানার অগ্রণী ব্যাংকের হিসাব থেকে টাকা উত্তোলন করে আত্মসাৎ, হাফেজি মাদ্রাসার সাবেক সভাপতির নিকট থেকে টাকা হাতিয়ে নেয়া, পূর্বের শিক্ষক কর্মচারিদের নিকট থেকে গোপনে টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করার মতো অপকর্মের সাথেও জড়িত ছিলেন তিনি। এ অবস্থায় আমরা দুর্নীতিবাজ সুপারের বিরুদ্ধে সঠিক তদন্ত সাপেক্ষে তার কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

আরবি/এফআই

Link copied!