ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

যুবদল নেতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:৫২ পিএম

যুবদল নেতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

ছবি: রূপালী বাংলাদেশ

বাংলাদেশ জাতীয়বাদী যুবদল আমতলী উপজেলার ৫নং চওড়া ইউনিয়নের সাবেক আহবায়ক আসাদুজ্জামান মোমেন আকনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে বরগুনার আমতলীতে বিক্ষোভ ও সমাবেশ করেছে চাওড়া ইউনিয়নের জনগণ ও আমতলী উপজেলা যুবদল।

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টায় আমতলী এ.কে পাইলট বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে বাধঘাট চৌরাস্তায় এসে সমাবেশ রূপ নেয়।

সমাবেশে উপস্থিত ছিলেন, আমতলী উপজেলা যুবদলের আহবায়ক কবির ফকির, আমতলী পৌর বিএনপির সদস্য সচিব জালাল খান, আমতলী উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক ইলিয়াস খান, আমতলী উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আবায়ক মাইনুদ্দিন মামুন, আমতলী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সম্পাদক আকন মামুন, উপজেলা ছাত্রদলের সিনিয়ার যুগ্ম আহবায়ক জাকির হোসেন মিরাজ ও কলেজ ছাত্রদলের সদস্য সচিব মনির ডাকুয়া সহ চাওড়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা কর্মীরা সহ চাওড়া ইউনিয়নের জনতা।

উল্লেখ্য, বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের কাউনিয়া জলমহালে দুই পাড়ের বাসিন্দাদের নিয়ে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব ব্যাপারী। মাছ বিক্রির জন্য (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে ওই খালের মাছ ধরেন তারা। চাওড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও বিএনপি নেতা সফেজ প্যাদার ফোন পেয়ে সকাল সাড়ে ১১ টার দিকে চাওড়া ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক মোমেন আকনসহ ২/৩ জন কর্মী নিয়ে খালের পাড়ে অবস্থিত চানমিয়া সর্দারের বাড়ির সামনে উপস্থিত হন। উপস্থিত হওয়া মাত্র উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে মাহবুব ব্যাপারীর নেতৃত্বে মোমেন আকনকে রামদা দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। রামদার কোপে মোমেন আকনের বাম চোখ, দুই পা, দুই হাত ও উড়ুতে গুরুতর জখম হন। এসময় তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে তার প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করে ঐ যুবদল নেতার স্বজনরা।

রূপালী বাংলাদেশ

Link copied!