ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

পূর্বাচলে ডাকাতি: ২০ লাখ টাকার মালামাল লুট, নারীসহ আহত ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৪:৪৪ এএম

পূর্বাচলে ডাকাতি: ২০ লাখ টাকার মালামাল লুট, নারীসহ আহত ৩

ছবি: রূপালী বাংলাদেশ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপশহরের ৮নং সেক্টরের গোবিন্দপুর এলাকায় বিল্লাল মাস্টারের বাড়িতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নগদ টাকা, ল্যাপটপ, স্মার্টফোন ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতের দল। এতে বাঁধা দিলে নারীসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করে ডাকাত সদস্যরা। গত রাত ২টা থেকে ৪টা পর্যন্ত পূর্বাচল উপশহরের গোবিন্দপুর এলাকায় ঘটে এ ডাকাতির ঘটনা।

বাড়ির মালিক বিল্লাল হোসেন জানান, গত রাতে রাজউক পূর্বাচল উপশহরের ৮নং সেক্টরের গোবিন্দপুর এলাকায় ২০-২৫ জনের ডাকাত দল তার বাড়ি সীমানা প্রাচীর বেয়ে ভেতরে ঢুকে বাড়ির সবাইকে হাতে পায়ে বেঁধে জিম্মি করে ফেলে। পরে নগদ টাকা,  স্বর্নালঙ্কার, ল্যাপটপ, স্মার্টফোনসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এতে বাঁধা দিলে মাহমুদা আক্তার (৪৮), মোবাসিরা মুন্নী (২৪), সিয়াম ভূঁইয়া (১৮) সহ ৩জনকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় মাহমুদা আক্তারের কানের দুল দিতে না চাইলে গান ছিঁড়ে কানের দুল নিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি তদন্ত জোবায়ের আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরবি/জেডআর

Link copied!