ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

মৌলভীবাজাওে নাগরিক প্লাটফর্মের ত্রৈমাসিক সভা

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০২:০৭ এএম

মৌলভীবাজাওে নাগরিক প্লাটফর্মের ত্রৈমাসিক সভা

ছবি: রূপালী বাংলাদেশ

বে-সরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় মৌলভীবাজার  জেলায় নাগরিক প্লাটফর্ম এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর শনিবার দুপুরে মৌলভীবাজার গার্ল গাইড্  অ্যাসোসিয়েশন  মিলনায়তনে বে-সরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় মৌলভীবাজার  জেলায় নাগরিক প্লাটফর্ম এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা নাগরিক প্লাটফর্ম এর আহবায়ক নজরুল ইসলাম মুহিব। সভা পরিচালনা করেন  নাগরিক প্ল্যাটফর্মের সদস্য সচিব মাধুরী মজুমদার।

সভায় বক্তব্য প্রদান করেন বিশিষ্ট সাহিত্যিক ও সমাজসেবক আহমেদ সিরাজ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব এড. মগবুল হোসেন, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আকমল হোসেন নিপু, সিনিয়র স্টেশন ম্যানেজার রেডিও পল্লীকন্ঠ মেহেদী হাসান, শিক্ষাবৃদ রিয়াজুল ইসলাম, প্রভাষক আস আব্দুল্লাহ, এহসানা চৌধুরি, মুন্না দেব রায় ও অপরাজিতা রায় প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন রূপান্তর আস্থা প্রকল্পের ক্লাস্টার  সমন্বয়কারী  হাসান তারেক । সার্বিক সহযোগিতা ছিলেন জেলা সমন্বয়কারী মো. শিহাবুল ইসলাম খান এবং ফিল্ড অফিসার শিপন দেব। সভায়  অসাম্প্রদায়িক ও শান্তি সম্প্রীতির বাংলাদেশ গড়ার লক্ষে সেমিনার, ধর্মীয় ও  আদিবাসি নেতাদের সাথে সংলাপ , উঠোন বৈঠক করার সিদ্ধান্ত  গ্রহণ করা হয় । “অসাম্প্রদায়িক, বৈষম্যহীন সমাজ গঠনের লক্ষে যুবদের মেনটরিং ও জনসচেতনা সৃষ্টি করতে হবে”  মৌলভীবাজার জেলা নাগরিক প্লাটফর্ম এর সদস্যবৃন্দ। 

আরবি/জেডআর

Link copied!