ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

বরগুনায় রূপালী বাংলাদেশ’র প্রকাশনা উৎসব

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৯:০০ পিএম

বরগুনায় রূপালী বাংলাদেশ’র প্রকাশনা উৎসব

ছবি : রূপালী বাংলাদেশ

বরগুনায় জাতীয় দৈনিক পত্রিকা রুপালী বাংলাদেশ’র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় বরগুনা সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে ‘মুক্ত চিন্তার দুরন্ত প্রকাশ’ স্লোগানে প্রকাশনা উৎসব ও চা চক্রের আয়োজন করা হয়। এছাড়া কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, দৈনিক রূপালী বাংলাদেশ বাজারে আসা মানেই নব দিগন্তের সূচনা। বরগুনায় এর আগে কখনো কোন জাতীয় দৈনিক অথবা স্থানীয় পত্রিকা এমনভাবে প্রকাশনা উৎসব করতে দেখা যায়নি। তারা বিশ্বাস করেন, মুক্ত চিন্তার দূরন্ত প্রকাশ রূপালী বাংলাদেশ প্রান্তিক জনগোষ্ঠীর কথা তুলে ধরবে। অন্যায় ও অনিয়মের কথা বলবে।

রূপালী বাংলাদেশ’র বরগুনা প্রতিনিধি তাপস মাহমুদের আয়োজনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি গোলাম কিবরিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলার প্রবীণ সাংবাদিক দৈনিক দ্বীপাঞ্চল পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক তালিমুল ইসলাম পলাশ, জিয়া মঞ্চের সভাপতি হাবিবুর রহমান পান্না, রিপোর্টার্স ইউনিটের সভাপতি মাহাবুবুল আলম মান্নু, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্পাদক গোলাম হায়দার স্বপন, সাবেক সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফসলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা।

আরবি/ এইচএম

Link copied!